• আঞ্চলিক গ্রাম-গঞ্জ

    আচরন বিধি লঙ্ঘনের দায়ে দুই প্রার্থীর রান্না করা খিচুড়ি নিয়ে গেলেন ম্যাজিস্ট্রেট

      প্রতিনিধি ১৮ ডিসেম্বর ২০২৩ , ৩:১৭:০৪ প্রিন্ট সংস্করণ

    বুড়িচং উপজেলা প্রতিনিধি। 

    দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আচরন বিধি লঙ্ঘনের দায়ে আজ ১৮ ডিসেম্বর সোমবার সন্ধ্যা এবং রাতে বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নে স্বতন্ত্র ফুলকপি প্রতীকের প্রার্থী সাজ্জাদ হোসেনের সমর্থক জসিম উদ্দিনকে,২০ হাজার টাকা এবং একই উপজেলার বাকশীমুল ইউনিয়নে নৌকার প্রার্থী এডভোকেট আবুল হাসেম খানের সমর্থক মোঃ শাহাদাত হোসেনকে,১৫ হাজার টাকা জরিমান করে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ ছামিউল ইসলাম।

    স্থানীয় সূত্রে জানা যায়,কুমিল্লা- (বুড়িচং -ব্রাহ্মনপাড়া) আসনের বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়ন এর পীরযাত্রাপুর হাইস্কুল মাঠে স্বতন্ত্র ফুলকপি প্রতীকের প্রার্থী সাজ্জাদ হোসেন এর পক্ষে ভোটারদের মাঝে বিরিয়ানি খাওয়ানোর অপরাধে সংসদ নির্বাচনে রাজনৈতিক দল ও প্রার্থীর আচরণ বিধিমালা, ২০০৮ এর ১০(চ) বিধি লংঘন করায় ১৮(১) বিধি মোতাবেক প্রার্থীর পক্ষে মো: জসীম উদ্দিন নামে এক সমর্থককে ২০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে এবং খিচুড়ি জব্দ করে এতিমখানায় দেওয়া হয়েছে।

    আজ ১৮ ডিসেম্বর সন্ধ্যা ৭:৩০ টার দিকে বুড়িচং উপজেলার বাকসীমুল ইউনিয়নের আজ্ঞাপুর সাবেক ইউপি চেয়ারম্যান শামসুল হকের বাড়িতে স্বতন্ত্র প্রার্থী জনাব এড. আবুল হাশেম খান এর পক্ষে খিচুড়ি রান্না করে ভোটারদের খাওয়ানোর অপরাধে সংসদ নির্বাচনে রাজনৈতিক দল ও প্রার্থীর আচরণ বিধিমালা, ২০০৮ এর ১০(চ) বিধি ভঙ্গে ১৮(১) বিধি মোতাবেক প্রার্থীর পক্ষে মো:শাহাদাত হোসেন (৪৫) নামে এক ব্যক্তিকে ১৫ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: ছামিউল ইসলাম। জব্দকৃত খিচুড়ি বিভিন্ন এতিমখানায় দেওয়া হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ