• আঞ্চলিক গ্রাম-গঞ্জ

    আদালত প্রাঙ্গনে দেশীয় অস্ত্র সহ আটক দুই যুবক

      প্রতিনিধি ২৭ ডিসেম্বর ২০২৩ , ৫:১৬:১৪ প্রিন্ট সংস্করণ

    আনিসুল হক সুমন, দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধিঃ

    নেত্রকোনার দুর্গাপুরে সিনিয়র সহকারী জজ আদালত (কোর্ট) ভবনের সামনে থেকে দেশীয় অস্ত্রসহ রাজন মিয়া (৩২) ও শুভ হাসান (১৯) দুই জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় তাদের আদালতে প্রেরণ করা হয়েছে। আটককৃত দুই যুবক হলেন, উপজেলার নলজোড়া গ্রামের মোঃ মজিবুর
    (দা- মজিবুর) এর ছেলে রাজন মিয়া ও একই গ্রামের মোঃ মাসুদ মিয়ার ছেলে শুভ হাসান (১৯)।

    পুলিশ ও মামলা সূত্রে জানাযায়, মঙ্গলবার সকাল ১১ টায় দুর্গাপুর চৌকি আদালত প্রাঙ্গণে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্রপ্রার্থী জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদারের আচরণ বিধি লঙ্ঘনের শুনানি চলাকালীন সময় সিসিটিভি ক্যামেরায়, আদালত প্রাঙ্গনে দুজন যুবকের সন্দেহজনক গতিবিধি লক্ষ্য করেন বিজ্ঞ সিনিয়র সরকারী জজ সোলায়মান কবীর।

    বিষয়টি পুলিশকে জানালে পুলিশ ওই দুই যুবকের দেহ ও ব্যবহৃত মোটরসাইকেল তল্লাশি করে তাদের কাছে থাকা দেশীয় ধাঁড়ালো অস্ত্র ও লোহার দুইটি পাইপসহ দুজনকে আটক করে। এ ব্যাপারে মঙ্গলবার রাতে দুর্গাপুর চৌকি আদালতের এস আই খাইরুল ইসলাম বাদী হয়ে ১৮৭৮ সনের অস্ত্র আইন (সংশোধনী/২০০২) এর ১৯ (ক) ধারায় দুর্গাপুর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং ১৮।

    দুর্গাপুর থানার ওসি তদন্ত নুরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আদালত প্রাঙ্গণ থেকে দেশীয় অস্ত্রসহ দুজনকে আটকের পর কোট-পুলিশ আসামিদের থানায় হস্তান্তর করে। পরে আইনি কার্যক্রম শেষকরে বিকেলে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ