• নির্বাচন

    আমি উন্নয়ন ও মূল্যায়ণ করব আপনারা আমাকে ভোট দিবেন – নিক্সন চৌধুরী

      প্রতিনিধি ২৮ ডিসেম্বর ২০২৩ , ৩:৪১:৫৯ প্রিন্ট সংস্করণ

    সুমন কুমার সাহা,সদরপুর,(ফরিদপুর)

    দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর ৪ আসনের স্বতন্ত্র প্রার্থী মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, আমি উন্নয়ন ও মূল্যায়ণ করব আপনারা আমাকে ভোট দিবেন । বিগত ১০ বছরে আমাকে ছাড়া আপনাদের সেবায় আর কাউকে পান নাই।

    আমি করোনা মহামারীর কঠিন সময়ে এই তিন থানার জনগণের পাশে ছিলাম। ভ্যাক্সিন আবিষ্কার না হওয়া পর্যন্ত আমি আপনাদের দ্বারেদ্বারে ঘুরেছি। সহযোগীতা করেছি। তিনি আরও বলেন, গত ১০ বছরে নির্বাচনী এলাকার রাস্তাঘাটের অনেক উন্নয়ন করেছি। আবার নির্বাচিত হলে এক ইঞ্চি রাস্তাও কাঁচা থাকবে না।

    তিনি তার নির্বাচনী প্রতিপক্ষ কাজী জাফর উল্লাহকে উদ্দেশ্য করে বলেন, আপনি এলাকায় আসেন না। এলাকার মানুষ আপনাকে চেনেনা। জনগণ আমাকে পাশে পেয়েছে, তারা আমাকেই ভোট দেবে।

    তিনি বুধবার (২৭ ডিসেম্বর) রাত ১০টায় সদরপুর উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের পূর্বশৌলডুবী ঐতিহ্যবাহী আলতাফ ফকিরের বাড়িতে নির্বাচনী জনসভায় এসব কথা বলেন।

    বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আসাদুজ্জামান ফকির এর সার্বিক ব্যবস্থাপনায় এবং মোকাদ্দেছ ফকির এর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, সদরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী শফিকুর রহমান জেলা পরিষদ সদস্য এখলাস আলী ফকির, জেলা পরিষদের সংরক্ষিত আসনে মহিলা সদস্য কোহিনুর বেগম, সদরপুর উপজেলা ভাইস চেয়ারম্যান জিনিয়া নাজনীন কল্পনা, সদরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম বাবুলসহ এলাকার বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ