• Uncategorized

    আশ্রয়ণ প্রকল্পের ঘর প্রদানের আশ্বাস দিয়ে প্রতারণা/ গ্রেফতার ১ 

      প্রতিনিধি ১০ সেপ্টেম্বর ২০২২ , ৭:৪০:৩০ প্রিন্ট সংস্করণ

    আজিজ উদ্দিন॥

    র‌্যাব-১৫ কক্সবাজার এর সিপিএসসি ক্যাম্পে একজন ব্যাক্তি অভিযোগ দায়ের করে যে, “আশ্রয়ণ প্রকল্প” এবং “আইএনজিও” থেকে বাড়ি দেয়ার প্রতিশ্রুতি দিয়ে মো ইসমাইল (৩৫) নামক একব্যক্তি গরিব লোকদের নিকট হতে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে।

    উক্ত অভিযোগের ভিত্তিতে ০৯/০৯/২০২২ তারিখ অনুঃ রাত ১১ ঘটিকায় র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিএসসি ক্যাম্পের একটি আভিযানিক দল কক্সবাজার জেলার সদর থানাধীন লাইট হাউজ এলাকায় অভিযান পরিচালনা করে প্রতারণা মামলার এজাহারভুক্ত আসামী মোঃ ইসমাইল (৩৫), পিতা-আলীচাঁদ, মাতা-রশিদা বেগম, সাং-পশ্চিম পোকখালী, ডাকঘর-পোকখালী, থানা-ঈদগাঁও, জেলা-কক্সবাজারকে গ্রেফতার করেন।

    প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ব্যক্তি জানায়, উখিয়া থানাধীন ফলিয়াপাড়া, সদর থানার বারুয়াখালী, চৌফলদন্ডী ও রামু এলাকার প্রায় শতাধিক পরিবারের নিকট হতে ঘর দেয়ার নাম করে লক্ষাধিক টাকা হাতিয়ে নিয়েছে এবং সে মূলত গরীবদেরকে বলে যে প্রশাসনিক ও প্রক্রিয়াকরণ খরচ বাবদ তাদেরকে কিছু টাকা দিতে হবে।

    সেই হিসাবে প্রতিটি পরিবারের নিকট হতে ৫,২০০/- থেকে শুরু করে ২০,০০০/- টাকা হাতিয়ে নিয়েছে । উলেখ্য যে ধৃত ব্যক্তি মোঃ ইসমাইল (৩৫) এর বিরুদ্ধে পূর্বে দায়েরকৃত উখিয়া থানার মামলা নং-৩২/১১৭৯, তারিখ ০৬/০৯/২০২২ ইং, ১৮৬০ সালের ৪২০/৪০৬ ধারা মোতাবেক মামলা রয়েছে।

    গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পূর্বের মামলা মোতাবেক পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার সদর মডেল থানায় হস্তান্তর করেন।

    http://এইচ/কে

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ