• ক্যাম্পাস

    ইবিতে সেইভ ইয়ুথের নেতৃত্বে// ফাহিম-হাদী

      প্রতিনিধি ২১ ডিসেম্বর ২০২২ , ১২:০৮:৫০ প্রিন্ট সংস্করণ

    ইবি প্রতিনিধিঃ

    ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) সেইভ ইয়ুথের নতুন কমিটি গঠন করা হয়েছে। নতুন কমিটিতে সহ-সভাপতি হিসেবে উন্নয়ন অধ্যায়ন বিভাগের ১৭-১৮ শিক্ষাবর্ষের মোঃ ফাহিম ফয়সাল ও সাধারণ সম্পাদক হিসেবে দাওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের ২০১৮-১৯ শিক্ষার্থী আব্দুল হাদী মনোনীত হয়েছেন।

    বুধবার (২১ ডিসেম্বর) সেইভ ইয়ুথ বাংলাদেশের ন্যাশনাল মর্ডারেটর আয়নুল ইসলাম এবং সেইভ ইয়ুথ ইবি চ্যাপ্টারের মর্ডারেটর এ এইচ এম নাহিদ সাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা যায়।

    এছাড়া নতুন কমিটির অন্যান্য সদস্যরা হলেন, টিম লিড- ইয়ুথ, ডিসএবিলিটি এন্ড ইনক্লুসন হিসেবে কাজী ফারজানা এবং কো-লিড হিসেবে মোঃ তাকিউদ্দিন, টিম লিড- ইয়ুথ ভয়েস হিসেবে মৃত্যিকা খান এবং কো-লিড হিসেবে সফিকুল আজম ভূইয়া আকাশ, টিম লিড- ইয়ুথ ইমপ্লয়াবিলিটি হিসেবে হিমু নন্দি এবং কো-লিড হিসেবে কামরুল হোসাইন, টিম লিড- কানেক্টিং ডটস হিসেবে ফারজানা আফরিন অনু এবং কো-লিড হিসেবে মোঃ জুয়েল হোসাইন, টিম লিড- ইভেন্ট এন্ড আউটরিচ হিসেবে সাফিয়া হক এবং কো-লিড হিসেবে ওয়াসিম শাহেদ শুভন, টিম লিড- ইয়ুথ মিডিয়া হিসেবে সামী আল সাদ আওন এবং কো-লিড হিসেবে হোসাইন মোঃ শিহাব শাহরিয়ার হিমেল, টিম লিড- শী লিডস হিসেবে হায়াত এ জান্নাত এবং কো-লিড হিসেবে লামিয়া হোসাইন, টিম লিড- ক্যাম্পাস র‍্যাসিলেন্স হিসেবে শিরাজুজ জামান গালিব এবং কো-লিড হিসেবে মোঃ পারভেজ হোসাইন, টিম লিড ইয়াং মাইন্ডস হিসেবে আশিকুর রহমান রাব্বি এবিং কো-লিড হিসেবে মোঃ রাজিউল ইসলাম, টিম লিড ডেমোক্রেসি হিসেবে মাহমুদুল ইসলাম এবং কো-লিড হিসেবে তুশার বিশ্বাস।

    প্রসঙ্গত, সেইভ ইয়ুথ ২০১৯ সালে ইবিতে যাত্রা শুরু করে। এর পর থেকে এই সংগঠন শীক্ষার্থীদের সার্বিক কল্যাণে কাজ করে আসছে প্রতিষ্ঠা কাল থেকেই। করোনা সময় শীক্ষার্থীদের মাঝে বিভিন্ন ধরনের প্রতিযোগিতার আয়োজন। এছাড়া যেকোনো ধরনের ভায়োলেন্সের বিরুদ্ধে কাজ করে যায় এই সংগঠন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ