• ক্যাম্পাস

    ইসলামী বিশ্ববিদ্যালয়ে গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে ১ মিনিট নিরবতা পালন

      প্রতিনিধি ২১ আগস্ট ২০২২ , ২:৪২:৪৬ প্রিন্ট সংস্করণ

    সামী আল সাদ আওন,ইসলামী বিশ্ববিদ্যালয়॥

    বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে ২০০৪ সালের ২১ আগষ্ট গ্রেনেড হামলা স্মরণে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস ২০২২ পালিত হয়েছে।

    রবিবার (২১ আগস্ট) সকাল সাড়ে ৯ টায় বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালামের নেতৃত্বে প্রশাসন ভবন চত্বর থেকে এক প্রতিবাদ র‌্যালি বের করা হয়। র‌্যালিটি ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মৃত্যুঞ্জীয় মুজিব ম্যুরালে এসে শেষ হয়।

    এসময় মৃত্যুঞ্জয়ী মুজিব ম্যুরালে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। তার সাথে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ আলমগীর হোসেন ভূঁইয়া ও রেজিস্ট্রার (ভার:) এইচ.এম.আলী হাসান।

    পরবর্তীতে মৃত্যুঞ্জয়ী মুজিব ম্যুরালে ইসলামী বিশ্ববিদ্যালয়য়ের বিভিন্ন পরিষদ, ফোরাম, হল, বিভাগ সহ শাখা ছাত্রলীগের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

    শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে ১ মিনিট নিরবতা পালন এবং তাঁদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

    http://এইচ/কে

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ