• আলোকিত মূখ

    ওসমানীনগরে বাংলাদেশ দুর্নীতি প্রতিরোধ পরিষদের কম্বল বিতরণ | বাংলাদেশের বার্তা 

      প্রতিনিধি ৩১ ডিসেম্বর ২০২২ , ১:৫৬:২৪ প্রিন্ট সংস্করণ

    মফিজুর রহমান তালুকদার :

    শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল বাংলাদেশ দুর্নীতি প্রতিরোধ পরিষদ।

    শনিবার সিলেটের ওসমানীনগরে বাংলাদেশ দুর্নীতি প্রতিরোধ পরিষদের পক্ষ থেকে উমরপুর ইউনিয়নের শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। উপজেলার উমরপুর বাজারে বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উমরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম কিবরিয়া।

    বাংলাদেশ দুর্নীতি প্রতিরোধ পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি এফাজ তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ্ মোঃ আব্দুর রহিমের পরিচালনায় অনুষ্টানে বক্তব্য রাখেন প্রবাসী কমিউনিটি নেতা ইয়াওর মিয়া,আঙ্গুর মিয়া, বাংলাদেশ দুর্নীতি প্রতিরোধ পরিষদের প্রধান উপদেষ্টা দবীর মিয়া, উপদেষ্টা হাজী আনহার মিয়া,মামুন খানঁ,আইন উপদেষ্টা এডভোকেট রন চন্দ্র দেব।

    আওয়ামীলীগ নেতা কাওছার আহমদ,বাংলাদেশ দুর্নীতি প্রতিরোধ পরিষদের সিনিয়র সহ সভাপতি ও প্রধান পৃষ্ঠপোষক মোছাঃ রেছনা বেগম, প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক,আহবাব চৌধুরী,ইউপি সদস্য আব্দুল মুকিদ,মাহফুজুল হক আখলু।

    বক্তারা বলেন, দুর্নীতি আমাদের সমাজের জন্য একটি রোগ ব্যাধির মতো স্থায়ী রুপ ধারন করেছে। রাষ্ট্রীয় স্তর থেকে শুরু করে পারিবারিক স্তর এমনকি ব্যক্তি জীবনে ঢুকে পড়েছে দুর্নীতি। এটাকে নির্মূল করতে বাংলাদেশ সরকারের দূর্নীতি দমন কমিশন কাজ করে যাচ্ছে। কিন্ত তার পরও সেটাকে প্রতিরোধ করা সম্ভব হচ্ছে না।

    দুর্নীতিবাজদের কালো মুখোশ সড়াতে আমাদের সবাইকে নিজ নিজ জায়গা থেকে কাজ করতে হবে। এই শীতে আপনারা অমানবিক কষ্ট দেখে আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে।উপস্থিত ছিলেন, ইউপি সদস্য বদরুল আলম লেবু,ছালিক মিয়া,বিশিষ্ট মুরব্বি আশিক মিয়া, উমরপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ডাঃ সুমন সুত্রধর, বাংলাদেশ দুর্নীতি প্রতিরোধ পরিষদের কর্যকরী সদস্য মোর্শেদ আহমদ,নূরউদ্দিন,সমশির মিয়া।

    ওসমানীনগর ব্লাড ডোনেশন সোসাইটি’র প্রতিষ্ঠতা সদস্য নাদিম হুসাইন দিপু,শিক্ষানুরাগী আলমগীর হুসেন টিপু, সংগঠনের মুক্তিযোদ্ধ বিষয়ক সম্পাদক জাকির আহমদ,সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক এমরান আহমদ,সদস্য তারেক আহমদ,দিলওয়ার হুসেন লায়েস,শ্যামল প্রমুখ।

    http://এইচ/কে

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ