• সারাদেশ

    কক্সবাজারে দেশের ৬৪ জেলার ব্লাড ডোনার সোসাইটির/ রক্তদাতা সেচ্ছাসেবীদের মিলন মেলা

      প্রতিনিধি ৩ সেপ্টেম্বর ২০২২ , ৪:৪৩:৩১ প্রিন্ট সংস্করণ

    আজিজ উদ্দিন॥

    পর্যটন নগরী দরিয়া নগর কক্সবাজারে অনুষ্ঠিত হয়েছে দেশের ৬৪ জেলার ব্লাড ডোনার সোসাইটির স্বেচ্ছায় রক্তদাতা সেচ্ছাসেবীদের মিলন মেলা।

    শনিবার সকাল ১০ঘটিকা থেকে সারাদিনব্যাপী কক্সবাজার ব্লাড ডোনার সোসাইটি ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন হয়।

    ব্লাড ডোনার সোসাইটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এ মিলন মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান। তিনি বলেন, সারা দেশে যারা স্বেচ্ছায় রক্তদান করে, তাদের মত মহান উদার মনের মানুষ কেউ হতে পারে না।

    আমি তাদের সাথে সবসময় পাশে আছি। তাদের রক্তদানে যত গুলো সহযোগীতা করতে হয়, তা আমি করব আপনাদের কথা দিলাম, ইনশাআল্লাহ।
    আপনারা স্বেচ্ছায় রক্তদান করে সিজার করা একজন মাকে যেমন বাঁচানোর জন্য কাজ করেন।

    তেমনি একজন দূর্ঘটনায় কবলিত মানুষকেও রক্ত দিয়ে তার জীবন বাঁচানোর জন্য নিজের রক্ত গুলো প্রদান করে থাকেন। এই মহৎ কাজের জন্য আপনাদের সকলকে আন্তরিক ধন্যবাদ জ্ঞ্যাপন করছি।


    ব্লাড ডোনার সোসাইটির স্বেচ্ছাসেবী সংগঠক জাহাঙ্গীর আলম জ্যাকের সভাপতিত্বে ও আরেক সংগঠক আশরাফুল হাসান রিশাদের সঞ্চালনায় কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে অনুষ্ঠিত।

    আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আশিকুর রহমান ও জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসেনসহ বিভিন্ন জেলার ব্লাড ডোনার সোসাইটির সেচ্ছাসেবীদের প্রতিনিধিরা বক্তব্য রাখেন।


    এতে কক্সবাজারসহ সারাদেশের ৩ শতাধিক ব্লাড ডোনার সোসাইটির স্বেচ্ছাসেবী অংশগ্রহন করেন।অনুষ্ঠানের শেষ প্রারম্ভে যারা ব্লাড ডোনার সোসাইটির সুনাম এবং দক্ষতার সাথে নিজ নিজ জেলায় স্বেচ্ছায় রক্তদান করে সুনাম অর্জন করেছে তাদের সকলকে ক্রেস্ট উপহার প্রদান করেন কক্সবাজার ব্লাড ডোনার সোসাইটি।

    http://এইচ/কে

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ