• আলোকিত মূখ

    কক্সবাজারে সেরা বই সংগ্রাহক সম্মাননা পাচ্ছেন দুই সংসদ সদস্য

      প্রতিনিধি ১৭ সেপ্টেম্বর ২০২২ , ১:২৭:২০ প্রিন্ট সংস্করণ

    আজিজ উদ্দিন।।

    আগামী ২২ সেপ্টেম্বর কক্সবাজার পাবলিক ইনস্টিটিউট ও লাইব্রেরির দক্ষিণ হলরুমে উদ্বোধন হবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বইমেলা ২০২২।

    চারদিন ব্যাপী মেলার উদ্বোধন করবেন জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ। সাথে থাকবেন লেখক, কবি, সাংবাদিক ও গুণীজন।
    গতবছর শেখ হাসিনা বইমেলা ২০২১ অনুষ্ঠানে সেরা বই সংগ্রাহক হিসেবে তিনজন বই সংগ্রাহককে দেয়া হবে সম্মাননা পদক। দু’জন বই সংগ্রাহককে বিশেষ সম্মাননা পদক প্রদান করা হবে।

    শেখ হাসিনা বইমেলা ২০২২ এর আয়োজক কবি সাইফুদ্দিন মানিক জানান, গতবছরের ন্যায় আমরা এই বছরও শেখ হাসিনা বইমেলা আয়োজন করতে যাচ্ছি। গতবারে আমাদের বই মেলা থেকে যারা বেশি সংখ্যক বই সংগ্রহ করেছে, আয়োজক কমিটির পক্ষ থেকে তাঁদের সম্মাননা দেওয়া হবে।

    আমরা চাই, যারা প্রকৃত পক্ষে বই প্রেমি, আমরা তাদের খোঁজে বের করতে বই মেলার আয়োজন করে থাকি।
    আমরা বিশেষ করে শেখ হাসিনা ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বইকে মেলায় প্রাধন্য দিয়ে থাকি।
    আজ দুপুরে তিনি সাংবাদিক এইসব কথা জানান।

    প্রথম সেরা বই সংগ্রাহকের পদক পাচ্ছেন মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিক, দ্বিতীয় সেরা বই সংগ্রাহকের পদক পাচ্ছেন চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম এমএ ও তৃতীয় সেরা বই সংগ্রাহকের পদক পাচ্ছেন যৌথভাবে ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয় ও একই প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক খুরশীদুল জান্নাত।

    বই সংগ্রাহকের বিশেষ সম্মাননা পদক পাচ্ছেন যৌথভাবে কক্সবাজার পৌরসভা মেয়র মুজিবুর রহমান এবং যৌথভাবে এস এম সাদ্দাম হোসাইন (সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, কক্সবাজার জেলা শাখা) ও মারুফ আদনান (সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, কক্সবাজার জেলা শাখা)।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ