• রাজনীতি

    কক্সবাজার জেলা ছাত্রলীগের বিশাল শোক র‍্যালি ও গণজামায়েত

      প্রতিনিধি ৩০ আগস্ট ২০২২ , ২:০৪:৩৪ প্রিন্ট সংস্করণ

    আজিজ উদ্দীন॥

    কক্সবাজার জেলা ছাত্রলীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু ও ১৫আগস্ট সকল শহীদের স্মরণে মাসব্যাপী আয়োজনে আজকের সমাপনী দিনে শোকর‍্যালী ও গণজামায়েত অনুষ্ঠিত।

    এদিন(৩০আগস্ট) কক্সবাজারের মুক্তিযোদ্ধা মাঠে সকল নেতাকর্মীরা মিছিলে মিছিলে যোগদান করেন। মুক্তিযোদ্ধা মাঠ থেকে শুরু হওয়া র‍্যালি কলাতলি ডলফিন মোড়ে ছাত্রলীগের সভাপতি এসএম সাদ্দাম হোসেন সমাপনি বক্তব্য দিয়ে শোকর‍্যালী শেষ হয়।

    কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এসএম সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক মারুফ আদনানের নেতৃত্বে কক্সবাজার জেলার নয়টি উপজেলার প্রায় পঞ্চাশ হাজার কর্মী নিয়ে শোকর‍্যালী পালিত হয়।

    শোকর‍্যালী শুরুর আগে সবাই বাহারছড়ার মুক্তিযোদ্ধা মাঠে গণজামায়েত করেন। উক্ত গণজামায়েতে আলোচনায় অংশ নেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরী।

    তিনি বলেন, আজকের এই শোকর‍্যালী সারা বাংলার মানুষ মনে রাখবে। এবং ভবিষ্যৎএ বিএনপি যাতে মাঠে নামতে না পারে, তা নিয়ে নেতা কর্মীদের সবসময় প্রস্তুুত থাকতে বলেন। আগামী জাতীয় নির্বাচনে বিএনপি’কে মাথা উচু করে দাঁড়াতে সুযোগ দিবো না এই কক্সবাজারে।

    প্রধান বক্তা হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য রেখে
    বিএনপিকে হুশিয়ার করে কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান বলেছেন-আজকে রাজপথে ছাত্রলীগ নামিয়েছি যুবলীগ, শ্রমিকলীগ ও সেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ নামলে আপনাদের খুঁজে পাওয়া যাবে না। বেশি বাড়াবাড়ি করবেন না। পরিণতি ভালো হবে না।

    আলোচনা সভায় আরো অংশ নেন কক্সবাজার রামু আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল, তিনি বলেন আমরা যখন ছাত্ররাজনীতি করেছি, তখন থেকে আজ এসেই পেয়েছি এই বিশাল গণজামায়েত।

    আমরা আজ প্রমাণিত হয়েছি, আমরা যা পারি, বিএনপি তা কখনও পারবে না। ১৯৭১সাল থেকে হাজার হাজার ছাত্রলীগ কর্মীরা যুদ্ধ করে দেশে স্বাধীনতায় অংশগ্রহণ করে।
    কক্সবাজার ও রামু উপজেলা বাসীর পক্ষ থেকে ছাত্রলীগের সবাইকে অভিনন্দন জানান।

    গণজামায়েতে আরো বক্তব্য রাখেন মহেশখালী কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিক, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম, কক্সবাজার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু উজ্জল কর। অসংখ্য জেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগের সিনিয়র নেতা কর্মীরা অংশ গ্রহণ করেন সর্বকালের সর্বসেরা গণজামায়েত ও শোকর‍্যালীতে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ