• ধর্মীয়

    কক্সবাজার পৌর দুর্গা পূজা মন্ডপ/ কমিটির সাথে পৌর মেয়রের মতবিনিময়

      প্রতিনিধি ২২ সেপ্টেম্বর ২০২২ , ২:৫৭:৩৫ প্রিন্ট সংস্করণ

    আজিজ উদ্দিন॥

    সনাতন ধর্মাবলম্বী সম্প্রদায় এর আসন্ন শারদীয় দূর্গা পূজা উপলক্ষে কক্সবাজার পৌর এলাকার মন্ডপ সমূহের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ পৌর দুর্গা পুজা মন্ডপ কমিটির লোকজনের সাথে কক্সবাজার পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান।

    তিনি বলেন, কক্সবাজার পৌরসভার আওতায় যত গুলো দুর্গা পূজার মন্ডপ হবে, সকল মন্ডপে পৌরসভার পক্ষ থেকে সহযোগীতা থাকবে। আইন শৃংখলা বাহিনীর পাশাপাশি পৌরসভার স্বেচ্ছাসেবক নিয়োজিত থাকবে। কোন অবস্থাতে পৌর আওতার পূজা মন্ডপ গুলো শৃংখলা নষ্ট হতে দেওয়া যাবে।

    পৌরসভা সার্বক্ষণিক দায়িত্বে নিয়োজিত থাকবে। এতে উৎসব মুখর পরিবেশে শান্তিপূর্ণ ভাবে পূজা এবং কক্সবাজার সমুদ্র সৈকতে কক্সবাজার পৌরসভার সার্বিক ব্যবস্থাপনার বিসর্জন অনুষ্ঠান বিজয়া দশমী পালনে বিভিন্ন দিক নিয়ে মতবিনিময় করেন।

    মতবিনিময় সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি নজিবুল ইসলাম। তিনি বলেন, কক্সবাজার পৌরসভার আওতাধীন যত গুলো দুর্গা পূজা মন্ডপ আছে, সব গুলো পৌর আওয়ামী লীগের আওতায়।

    পৌরসভার পাশাপাশি পৌর আওয়ামী লীগও বিশৃংখলা রোধে পৌর স্বেচ্চাসেবকগণ দায়িত্বে থাকবে সবসময়। তার পাশাপাশি সকল পূজা মন্ডপে পৌর আওয়ামী লীগের পক্ষ থেকে সহযোগীতা করা হবে।

    মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু উজ্জ্বল কর, সাধারণ সম্পাদক বেন্টু দাশ ও পৌর দুর্গা পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ বক্তব্য ও উপস্থিত ছিলেন। কক্সবাজার পৌরসভার সম্মেলন কক্ষে আজ (২২সেপ্টেম্বর) বিকালে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

    http://এইচ/কে

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ