• আঞ্চলিক গ্রাম-গঞ্জ

    কালীগঞ্জে কৃষি প্রনোদনা নিতে এসে আনসারের হামলার শিকার কৃষক

      প্রতিনিধি ২৭ নভেম্বর ২০২৩ , ২:২০:৫৩ প্রিন্ট সংস্করণ

    মোঃ শাহনেওয়াজ।কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ

    গাজীপুরের কালীগঞ্জে উফসী ধানের বীজ ও সার নিতে এসে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে কর্মরত আনসারদের হামলার শিকার হয়েছে কৃষকরা। সোমবার সকালে উপজেলা চত্তরে এ ঘটনা ঘটে।

    জানা যায়, কালীগঞ্জ পৌরসভা, জাঙ্গালীয়া ও জামালপুর ইউনিয়নের ৭শত কৃষকের মাঝে কৃষি প্রনোদনা হিসেবে উফসী ধানের বীজ ও সার বিতরণ করা হয়। এসময় কৃষকরা ভাড়াকৃত অটোরিক্সাসহ প্রনোদনা নিতে উপজেলা চত্ত¡রে প্রবেশ করেন। আকস্মিক উপজেলা পরিষদ কার্যালয়ে কর্তব্যরত আনসার সদস্যরা কৃষক ও তাদের ভাড়াকৃত অটোরিক্সাগুলোর উপর এলোপাথারি লাঠিচার্জ করলে একটি অটোরিক্সার সামনের গ্লাস ভেঙ্গে যায়। তবে এ ঘটনায় হতাহতের কোন সংবাদ এখনো পাওয়া যায়নি।

    এ বিষয়ে কৃষক রাসেল জানান, আমিসহ ৮জন কৃষক একটি অটোরিক্সা নিয়ে প্রনোদনা আনতে উপজেলা কার্যালয়ের ভিতরে প্রবেশ করি। ভিতরে তখন আরো ১০/১২টি অটোরিক্সা ছিল। তখন আনসাররা অটোরিক্সা সরিয়ে নিতে বলে সময় না দিয়েই আমাদের উপর লাটি দিয়ে আঘাত করে। লাঠির আঘাতে আমার অটোরিক্সার সামনের গ্লাস ভেঙ্গে যায়।
    কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আজিজুর রহমান বলেন, ঘটনাটি শুনেছি। এ বিষয়ে ভালো করে শুনে তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ