• অন্যান্য

    কালীগঞ্জে প্রিসাইডিং কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা উদ্বোধন

      প্রতিনিধি ২৪ ডিসেম্বর ২০২৩ , ১২:৩৮:৩২ প্রিন্ট সংস্করণ

    মোঃ শাহনেওয়াজ,কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ

    দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ২দিন ব্যাপী ভোট গ্রহন প্রিসাইডিং অফিসার, সহকারী প্রিসাইডিং অফিসার, পোলিং অফিসারদের প্রশিক্ষণ কর্মশালা গাজীপুরের কালীগঞ্জে বালীগাও উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।

    রোববার (২৪ ডিসেম্বর) সকালে প্রশিক্ষণ কর্মশালায় সভাপতিত্ব করেন সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার মো. আজিজুর রহমান। প্রশিক্ষণ কর্মশালা উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি নির্বাচন কমিশনের যুগ্ম সচিব (প্রশাসন ও অর্থ) মো. মনিরুজ্জামান তালুকদার।

    এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা নির্বাচন কর্মকর্তা এ এইচ এম কামরুল হাসান, কালীগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) উম্মে হাফছা নাদিয়া, কালীগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. নাজমুল ইসলাম, শ্রীপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা আল নোমান, নির্বাচনে দায়িত্বরত ভোট গ্রহন প্রিসাইডিং অফিসার, সহকারী প্রিসাইডিং অফিসার, পোলিং অফিসারসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গণমাধ্যমকর্মীবৃন্দ।

    প্রধান অতিথি তাঁর বক্তব্যে প্রশিক্ষনার্থীদের উদ্দেশ্যে বলেন নিরপেক্ষ ভোট গ্রহনের জন্য আপনারাই প্রত্যক্ষভাবে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবেন। দুই দিনের এই প্রশিক্ষণের পরিক্ষা দিতে হবে নির্বাচনের দিন। ২ দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালায় কালীগঞ্জ উপজেলার ৯০ টি ভোটকেন্দ্রের জন্য ১৭৪৬ জন কর্মকর্তাবৃন্দ অংশগ্রহন করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ