• সাহিত্য সংস্কৃতি

    কুমিল্লা আইডিয়াল কলেজে বার্ষিক ক্রীড়ার পুরষ্কার বিতরণ

      প্রতিনিধি ১৯ ডিসেম্বর ২০২৩ , ৫:০৪:৫৯ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিবেদক।

    কুমিল্লা আইডিয়াল কলেজের আয়োজনে মহান বিজয় দিবস উপলক্ষে বার্ষিক ক্রীড়ার পুরষ্কার বিতরণ অনুষ্ঠান ও আলোচনা সভা কলেজ প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মো: মহিউদ্দিন লিটন এর সভাপতিত্বে কুমিল্লা টাউন হল অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

    এতে প্রধান অতিথি ছিলেন, কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ফিন্যান্স, ব্যাংকিং ও বীমা বিভাগের সাবেক বিভাগীয় প্রধান প্রফেসর মো. কাজী মুজিবুর রহমান, বিশেষ অতিথি ছিলেন কলেজ সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক শাহ মোহাম্মদ আলমগীর খান।

    হিসাববিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ইমতিয়াজ মজুমদার পরিচালনায় শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত, গীতা পাঠ ও সমবেত কন্ঠে জাতীয় সংঙ্গীতের পর অনুষ্ঠানে বক্তব্য রাখেন সহকারী অধ্যাপক মো. আদনান ছাত্তার মজুমদার, পুলিশ লাইন উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. দুলাল হোসেন, কলেজ পরিচালক মো. হারুনুর রশিদ। অনুষ্ঠানের বক্তারা শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন তোমরা হবে আগামী স্মার্ট বাংলাদেশের স্মার্ট নাগরিক, আলোকিত মানুষ হতে হলে সন্ত্রাস ও মাদক থেকে দুরে থাকতে হবে। গান, খেলাধুলা শরীর ও মনকে ভালো রাখে। লেখাপড়ার পাশাপাশি সংস্কৃতি চর্চা ও খেলাধুলা করতে হবে। খেলাধুলার মাধ্যমে শিক্ষার্থীদের সুস্থ দেহ সুন্দর মন তৈরি হয়।

    পুরষ্কার বিতরণ পর্বটি পরিচালনা করেন কলেজের ইংরেজি বিভাগের সিনিয়র প্রভাষক মোহাম্মদ ইমরান হোসাইন। এসময় উপস্থিত ছিলেন প্রভাষক মো. হাসান ভূইয়া, মোহাম্মদ মনির হোসেন, নাজমুল হোসাইন খান, নাইমা আক্তার, জাবেদ হোসেন, নিশাত মাহমুদ, ফাহিমা আক্তার, মিঠুন মজুমদার, আব্দুল্লাহ আল মামুন, সুনীল চন্দ্র দাস, শারমিন আক্তার, নাহিন আক্তার, অনন্যা ব্যানার্জি।

    বার্ষিক ক্রিড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের বিভিন্ন ইভেন্টে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে বইসহ বিভিন্ন উপহার দেওয়া হয়। সবশেষে কলেজ সাংস্কৃতিক সংগঠন রঙিন ঘুড়ির সদস্যদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ