• অন্যান্য

    কুমিল্লা আইডিয়াল কলেজে ‘ক্যারিয়ার গাইডেন্স’ সেমিনার অনুষ্ঠিত | বাংলাদেশের বার্তা 

      প্রতিনিধি ১৯ জানুয়ারি ২০২৩ , ২:৩০:১০ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিবেদকঃ

    কুমিল্লা আইডিয়াল কলেজ মিলনায়তনে ক্যারিয়ার গাইডেন্স সেমিনার কলেজ প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মহিউদ্দিন লিটন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

    এতে শিক্ষার্থীদের উদ্দেশ্য বক্তব্য রাখেন বিসিএস প্রিলি ও রিটেন পরীক্ষার অংশগ্রহণকারী শিক্ষার্থীদের সেরা প্রতিষ্ঠান অদিতি লিমিটেড এর ইংরেজি বিষয়ের লেকচারার ও অদিতি লিমিটেডের একাডেমিক উপদেষ্টা শরীফ হোসাইন আহমদ চৌধুরী।

    তিনি বলেন – পূর্বে ধারনা নিয়ে ক্লাসে আসতে হবে, শেখার লোভ থাকতে হবে , ইচ্ছে শক্তি থাকবে, পরিপূর্ণ অনুধাবন করে ক্লাসে আসতে হবে । পরিক্ষায় ভাল করতে হলে নিদিষ্ট সময় নির্বাচন করে ঐ সময়ের মধ্যে পরিকল্পনা অনুযায়ী পরিপূর্ন মনোযোগ সহকারে পড়া শেষ করতে হবে।

    এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা আইডিয়াল কলেজের সহকারী অধ্যাপক গোলাম মোস্তফা, মো. ইমতিয়াজ মজুমদার, মো. আদনান ছাত্তার মজুমদার, ইংরেজি বিষয়ের সিনিয়র প্রভাষক মোহাম্মদ ইমরান হোসাইন, প্রভাষক মো: হাসান ভূইয়া, মো: নাজমুল হোসাইন খান, মোহাম্মদ মনির হোসেন, নাইমা আক্তার, ফয়েজুল হাসান বাবু, সুফিয়া আক্তার নিশাত মাহমুদ, ফাহিমা আক্তার, মিঠুন মজুমদার, সাইফুল ইসলাম, আব্দুল্লাহ আল মামুন, সুনীল চন্দ্র দাস সহ কলেজের সকল শিক্ষার্থীবৃন্দ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ