• স্কাউট

    কুমিল্লা পলিটেকনিক //রোভার স্কাউট গ্রুপের বার্ষিক তাঁবুবাস ও দীক্ষা অনুষ্ঠান

      প্রতিনিধি ২ আগস্ট ২০২২ , ১০:০৭:৩৮ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিবেদক

    রবিবার বিকেল ৫ টায় কুমিল্লা পলিটেকনিক ইন্সটিটিউট মাঠে সহচর রোভারদের প্রথম পর্বে দীক্ষা অনুষ্ঠান কুমিল্লা পলিটেকনিক রোভার স্কাউটের সম্পাদক ও আর. এস. এল বিপ্লব কুমার সরকারের পরিচালনায় অনুষ্ঠিত হয়।

    দীক্ষা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ননটেক বিভাগের চীপ ইন্সট্রাক্টর ও বিভাগীয় প্রধান বিমল কুমার, কুমিল্লা আইডিয়াল কলেজ এর প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মহিউদ্দিন লিটন।

    বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের উপ-বিভাগীয় প্রকৌশলী একেএম রফিকুল ইসলাম, বাংলাদেশ পল্লীউন্নয়ন একাডেমীর কুমিল্লার উপ-পরিচালক আব্দুল মান্নান।

    ২য় পর্বে তাঁবু জলসা ও আলোচনা সভায় স্কাউট ব্যক্তিত্ব হিসাবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা রোভারের সম্পাদক মাঈনুদ্দীন খন্দকার,
    কুমিল্লা জেলা রোভার স্কাউট লিডার ও পি.আর.এস দিদারুল হক রিমন।

    পাওয়ার ডিপার্টমেন্টের চীপ ইন্সট্রাক্টর ও বিভাগীয় প্রধান প্রকৌশলী মোঃ সাজিদ, চীপ ইন্সট্রাক্টর ও বিভাগীয় প্রধান মোহাম্মদ আলী আজ্জম, চীপ ইন্সট্রাক্টর ও বিভাগীয় প্রধান বিমল কুমার চন্দ, ইলেকট্রনিক্স বিভাগের চীপ ইন্সট্রাক্টর হাসনাত রেহানা, ইন্সট্রাক্টর মোঃ সাইফুল ইসলাম।
    এ ছাড়া ও আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কাউটস কুমিল্লা অঞ্চলের আঞ্চলিক উপ-কমিশনার “সমাজ উন্নয়ন ও স্বাস্থ্য” ফসি্উর রহমান।

    কুমিল্লা পলিটেকনিক ইন্সটিটিউটের সাবেক সিনিয়র রোভারমেট মোঃ রবিউল ইসলাম, সাবেক সিনিয়র রোভারমেট মোঃ মাহমুদুল হাসান ইমন, প্রাক্তন রোভার মো.সোহেল আহম্মেদ, প্রাক্তন রোভার মোঃ গোলাম কিবরিয়া, প্রাক্তন গার্ল-ইন সিনিয়র রোভারমেট ফারিয়া সুলতানা ইভা, সাবেক সিনিয়র রোভারমেট মোঃ কাউছার হামিদ, সাবেক ক্রু-কাউন্সিল সম্পাদক ও রোভারমেট মোঃ আমিনুল ইসলাম, সাবেক রোভারমেট মোঃ নাছির মাহমুদ।

    কুমিল্লা জেলা সিনিয়র রোভারমেট প্রতিনিধি শাহরিয়ার রহমান ইমন, কুমিল্লা বিশ্ববিদ্যালয় এর সিনিয়র রোভারমেট মোঃ আব্দুর রহমান, ভিক্টোরীয়া সরকারি কলেজ রোভারমেট মোঃ তুহিন।

    http://এইচ/কে

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ