• দূর্ঘটনা

    জয়পুরহাটে প্রায়ভেটকার – মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত-১

      প্রতিনিধি ২৮ নভেম্বর ২০২৩ , ১০:২০:০৭ প্রিন্ট সংস্করণ

    ক্ষেতলাল (জয়পুরহাট) প্রতিনিধি:

    জয়পুরহাটের কালাইয়ে মোটরসাইকেল প্রায়ভেটকার মুখোমুখি সংঘর্ষে কাওসার সরকার (২৮) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। এঘটনায় শেখ রিফাত (১৮) নামের মোটরসাইকেল যাত্রী গুরুতর আহত হয়।

    মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুর ১২ টার সময় ইটাখোলা- মোলামগাড়ী সড়কের বামনগ্রাম মোড়ে এই দুর্ঘটনাটি ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ক্ষেতলাল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন।

    নিহত হিমু কাওসার কালাই উপজেলার জিন্দারপুর ইউনিয়নের করিমপুর গ্রামের খাতিম সরকারের ছেলে এবং আহত শেখ রিফাত করিমপুর পূর্ব কুজাইল গ্রামের শেখ চঞ্চলের ছেলে।

    প্রত্যক্ষদর্শী ও স্থানীয়সূত্রে জানা গেছে, কাওসার ও রিফাত মোটরসাইকেল নিয়ে মোলাগাড়ী বাজার থেকে করিমপুর বাজারের দিকে আসছিল। এসময় বিপরীত দিক থেকে আসা একটি প্রায়ভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থল থেকে মোটরসাইকেল চালক কাওসার এবং তার সহযাত্রী রিফাতকে গুরুতর আহতবস্থায় স্থানীয়রা উদ্ধার করে ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক কাওসারকে মৃত ঘোষণা করেন এবং রিফাতের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

    নিহত কাওসার সরকার ১ বছর বয়সী একজন কন্যা সন্তানের জনক। তাকে হারিয়ে তার পরিবার বাকরুদ্ধ হয়ে পড়েছে।

    ক্ষেতলাল অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন বলেন, ঘটনাস্থলটি কালাই থানার মধ্যে। তবে স্থানীয়রা তাদের আহতাবস্থায় উদ্ধার করে ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে এবং এখানে একজন মারা যান। লাশ বর্তমানে এখানেই আছে। আইনানুগ কার্যক্রম চলছে।

    কালাই থানার অফিসার ইনচার্জ (ওসি) ওয়াসিম আল বারী বলেন, ঘাতক প্রাইভেট কারটি কালাই থানা পুলিশ উদ্ধার করেছে। তবে চালক পালিয়েছে। এঘটনায় আইনানুগ প্রক্রিয়া চলমান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ