• দূর্ঘটনা

    ট্রাক সিএনজি সংর্ঘষে নিহত – ১

      প্রতিনিধি ৭ মার্চ ২০২৩ , ৫:২৪:৩৫ প্রিন্ট সংস্করণ

    মোঃ শাহনেওয়াজ।কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ

    গাজীপুরের কালীগঞ্জেন দ্রুত গামী ট্রাক ও সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে রবিউল ইসলাম নামে এক যুবক নিহত ও সাতজন আহত হয়েছে। ঘটনাটি রবিবার (৫ মার্চ) বিকালে টঙ্গী-ঘোড়াশাল বাইপাস সড়কের তুমুলিয়া ইউনিয়নের কামারপাড়া এলাকায় ঘটেছে।

    নিহত রবিউল ইসলাম বরিশাল জেলার বারৈপাড়া থানাধীন মাথারকাঠি গ্রামের আব্দুল জব্বার খানের ছেলে। সে একজন কন্যা সন্তানের জনক।
    প্রত্যক্ষদর্শী ও থানা সূত্রে জানা যায়, রবিবার বিকেলে সিএনজি ড্রাইভার টঙ্গী থেকে যাত্রী নিয়ে ঘোড়াশাল যাওয়ার জন্য রওয়ানা করে।

    আনুমানিক বিকেল ৫টার দিকে উপজেলার তুমলিয়া ইউনিয়নাধীন কামারপাড়া এলাকায় পৌছলে পূর্ব দিক থেকে দ্রæতগামী একটি ট্রাক ডান দিক দিয়ে সিএনজিকে ধাক্কা দেয়। এ সময় ট্রাকের ধাক্কায় সিএনজির ডান পাশে বসা রবিউল ইসলাম ঘটনাস্থলে মারা যায়। স্থাণীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য কালীগঞ্জ সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে পাঠায়।

    কালীগঞ্জে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডা. শামীমা আসাদ জানান, সড়ক দুর্ঘটনায় আহত হয়ে এক শিশুসহ তিনজন চিকিৎসার জন্য হাসপাতালে আসেন।

    শিশুটির বাবা মাকে প্রাথমিক চিকিৎসা দিওয়া হয়েছে। শিশুটির অবস্থা আশঙ্কাজনক থাকায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

    কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আজহারুল ইসলাম জানান, বিকেলে রাস্তায় দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে রবিউল ইসলাম নামে একজনের মৃতদেহ ও ক্ষতিগ্রস্থ সিএনজিটি উদ্ধার করে থানায় নিয়ে আসি। ঘাতক ট্রাকটি সিএনজিটিকে ধাক্কা দিয়ে দ্রæত পালিয়ে যাওয়ায় ট্রাকটি আটক করা সম্ভব হয়নি। এ বিষয়ে কালীগঞ্জ থানায় একটি ইউডি মামলা দায়ের শেষে পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে লাশ হস্তান্তর করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ