• আঞ্চলিক গ্রাম-গঞ্জ

    দুর্গাপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

      প্রতিনিধি ১০ জানুয়ারি ২০২৪ , ১০:০৭:১৮ প্রিন্ট সংস্করণ

    আনিসুল হক সুমন, দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি ৷৷

    নেত্রকোনার দুর্গাপুরে উপজেলা আওয়ামী লীগ ও তাঁর অঙ্গ সংগঠনের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে। বুধবার সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পাঞ্জলী অর্পন শেষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওসমান গনি তালুকদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা শ. ম জয়নাল আবেদীন, সাবেক উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক খান, সাবেক মেয়র কামাল পাশা, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ:সভাপতি আলী আজগর, এডভোকেট মুজিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক হারুন পলাশ প্রমুখ।

    বক্তারা বলেন, মহান মুক্তিযুদ্ধে ঐতিহাসিক বিজয়ের ২৪ দিন পর পাকিস্তানের বন্দিদশা থেকে মুক্ত হয়ে ১৯৭২ সালের ১০ জানুয়ারি দেশে ফিরেছিলেন বাঙালির অবিসংবাদিত নেতা শেখ মুজিবুর রহমান।

    আজকের এই দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ফিরে না এলে আমরা স্বাধীন বাংলাদেশের স্বাধিনতার পূর্ণতা পেতাম না। বঙ্গবন্ধু তনয়া শেখ হাসিনার নেতৃত্বে দেশ অনেক এগিয়ে যাচ্ছে। এসময় বক্তারা নতুন প্রজন্মের কাছে মহান মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস ও স্বদেশ প্রত্যাবর্তনের গুরুত্ব তুলে ধরতে উপস্থিত সকলকে আহবান জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ