• অভিযান

    দুর্গাপুরে ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক হত্যা মামলার আসামী গ্রেফতার

      প্রতিনিধি ১১ ডিসেম্বর ২০২৩ , ৪:১৫:৫৫ প্রিন্ট সংস্করণ

    আনিসুল হক সুমন, দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধিঃ

    নেত্রকোনার দুর্গাপুরে হাকিম মিয়া (২২) নামে এক মোটরসাইকেল চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনায় দায়ের হওয়া মামলার এজাহারভুক্ত পলাতক আসামি মোঃ শাহিনুর ইসলাম (২৫)কে গতকাল রবিবার সন্ধ্যায় পৌর শহরের বিরিশিরি বাসস্ট্যান্ড এলাকা থেকে গ্রেপ্তার করে দুর্গাপুর থানা পুলিশ। পরে তাকে সোমবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

    পুলিশ সূত্রে জানা গেছে,গ্রেপ্তার হওয়া শাহিনুর দুর্গাপুর উপজেলার বিরিশিরি ইউনিয়নের বারইপাড়া গ্রামের আব্দুল হেকিমের ছেলে, সে এই মামলার দুই নম্বর আসামী। চলতি বছরের গত ৯ আগস্ট দুর্গাপুর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের পাহাড়ি সীমান্তের দাহাপাড়া এলাকা থেকে মোটরসাইকেল চালক হাকিম মিয়ার লাশ উদ্ধার হয়। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

    পুলিশ আরও জানায়,পার্শ্ববর্তী উপজেলা পূর্বধলার নাটেরকোনা গ্রামের আলাল মিয়ার ছেলে হাকিম জারিয়া এলাকা থেকে বিভিন্ন স্থানে ভাড়ায় মোটরসাইকেল চালাতেন। গত ১ আগস্ট রাতে মোটরসাইকেল নিয়ে বেরিয়ে সে আর বাড়ি ফেরেনি। পরে তার পরিবার পূর্বধলা থানায় একটি জিডি করে। নিখোঁজ হওয়ার সেই জিডির পর বিভিন্ন সূত্র ধরে দুর্গাপুরের বিরিশিরি এলাকার বিনয় সাহা নামের একজনের খোঁজ পাওয়া যায়। পরে ০৮ আগস্ট রাতে বিনয়কে গ্রেপ্তার করলে তার দেওয়া তথ্য মতে ০৯ আগস্ট সকালে সীমান্তের দাহাপাড়া এলাকা থেকে চালক হাকিমের লাশ উদ্ধার করে পুলিশ।

    এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি (তদন্ত) নূরুল আলম বলেন,এ মামলার দুই নম্বর আসামি মোঃ শাহিনুরকে গ্রেপ্তার করে আজ দুপুরে আদালতে সোর্পদ করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ