• আঞ্চলিক গ্রাম-গঞ্জ

    দুর্গাপুরে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত

      প্রতিনিধি ১৪ ডিসেম্বর ২০২৩ , ৯:০১:৪৫ প্রিন্ট সংস্করণ

    আনিসুল হক সুমন, দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধিঃ

    সারাদেশের ন্যায় নেত্রকোনার দুর্গাপুরে যথাযথ মর্যাদায় পালিত হয়েছে শহীদ বুদ্ধিজীবী দিবস। বৃহস্পতিবার উপজেলা প্রশাসনের আয়োজনে সর্বস্তরের অংশগ্রহনে এ দিবস পালিত হয়।

    এ উপলক্ষে দুর্গাপুর পৌরসভা এলাকার বিরিশিরিতে শহীদ বুদ্ধিজীবী স্মৃতিস্তম্ভ(বধ্যভূমিতে) পুষ্পস্তবক অর্পন, বৃক্ষরোপন ও শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত ও আলোচনা সভার মাধ্যমে দিবসটি পালন করা হয়।

    একাডেমিক সুপারভাইজার মুহাম্মদ নাসির উদ্দিন এর সঞ্চালনায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরিফুল ইসলাম প্রিন্স এর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভার:) পারভিন আক্তার, সহকারী কমিশনার (ভুমি) মোঃ মোস্তাফিজুর রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ মিয়া, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ওসমান গণি তালুকদার, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফিক, পৌর সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ হক, এমদাদুল হক খান, সাবেক মেয়র কামাল পাশা, শ.ম জয়নাল আবেদীন, বীর মুক্তিযোদ্ধা সিগ্নেন্দু বাউল, আব্দুল জব্বার, ওয়াহেদ আলী, আব্দুল আজিজ, শহীদ পরিবারের সন্তান অধ্যক্ষ ফারুক আহমেদ তালুকদার, সহ:অধ্যাপক মোঃ রফিকুল ইসলাম,বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড দুর্গাপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাসুদ সরকার সহ বীর মুক্তিযোদ্ধার সন্তান বৃন্দ।

    অন্যদের মধ্যে প্রভাষক ড. আব্দুর রাশিদ, প্রেসক্লাব সাধারণ সম্পাদক জামাল তালুকদার, কাউন্সিলর ইব্রাহীম খলিল টিপু, উপজেলায় কর্মরত অফিসার্সবৃন্দ, আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন এলাকার শহীদ পরিবারের সন্তানগণ, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ সুশীল সমাজের ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ