• শিক্ষা

    ধোপাখিলা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ

      প্রতিনিধি ১ জানুয়ারি ২০২৪ , ১:১৬:৩৪ প্রিন্ট সংস্করণ

    জহিরুল ইসলাম সুমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি৷৷ 

    প্রধান মন্ত্রীর অংগিকার বই হোক অগ্রধিকার এ স্লোগানকে সামনে রেখে জাতীয় বই বিতরন উৎসব ২০২৪ পালিত। সারাদেশের ন্যায়ে বছরের প্রথম দিনে চৌদ্দগ্রাম উপজেলার আলকরা ইউনিয়নের ধোপাখিলা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বই বিতরন করা হয়েছে ।

    বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ মোকাররম হোসেন এর সভাপতিত্বে অনুস্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সালা উদ্দিন ভূঁইয়া। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন প্রধান মন্ত্রী শেখ হাসিনার প্রচেস্টায় আজ শিক্ষার্থীরা বছরের প্রথম দিন হাতে হাতে বই পাচ্ছে । আমাদের স্হানীয় এমপি সাবেক রেলপথ মন্ত্রী মজিবুল হকের মাধ্যমে আমাদের বিদয়ালয়ে অনেক উন্নয়ন হয়েছে।

    তিনি অভিভাবকদের উদ্দেশ্য বলেন ৭ তারিখ মজিব ভাই কে ভোট দিয়ে জয় করলে আমরা বিদ্যালয়ের আরো অনেক উন্নয় করতে পারবো। শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন তোমরা লেখা পডা করে দেশ গড়ার কারীগর হয়ে উঠো। আগামীর নেতত্ব তোমাদেরেই হাতে।

    সহকারী প্রধান শিক্ষক জাফর আহম্মেদ ভূইয়া ও সহকারী শিক্ষক দিলিপ কুমারের পরিচালোনায় এতে আরো বক্তব্য রাখেন এড ভোকেট রাশেদ খোন্দকার, বিদ্যালয়ের সাবেক ম্যানেজিং কমিটির সদস্য ডা: বেলাল এলাহি।

    উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সদস্য খোরশেদ আলম ও খোরশেদ মোল্লাসহ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী ও অভিভাকসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ