• সারাদেশ

    নান্দাইলে ডিজিটাল উদ্ভাবনী মেলা পালিত

      প্রতিনিধি ১৬ নভেম্বর ২০২২ , ১২:১৩:০৯ প্রিন্ট সংস্করণ

    ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃখাইরুল ইসলাম

    ১৬ নভেম্বর, ২০২২ ‘উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ’ এই প্রতিপাদ্য নিয়ে ময়মনসিংহের নান্দাইল উপজেলায় ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করা হয়েছে।

    বুধবার সকালে উপজেলা পরিষদ চত্ত্বরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ আবুল মনসুরের সভাপতিত্বে
    মেলা উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে নান্দাইল গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পূনরায় আবার উপজেলা প্রশাসনিক ভবনের সামনে এসে র‍্যালিটি শেষ হয়। পরে ফিতা কেটে উদ্ভাবনী মেলার উদ্বোধন করেন জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব আনোয়ারুল আবেদিন খাঁন তুহিন (এমপি)।

    এ সময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল,
    উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এ.টি.এম. আরিফ, উপজেলা মৎস্য কর্মকর্তা শাহানাজ নাজনীন, উপজেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আলী,জাতীয় মহিলা সংস্থা নান্দাইল উপজেলা শাখার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা, উপজেলা কৃষি কর্মকর্তা,পৌর শ্রমীকলীগের সভাপতি মোহাম্মদ শহীদ সহ স্থানীয় প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। পরে অতিথিবৃন্দ বিভিন্ন স্টল পরিদর্শক করেন।

    সর্বপরি আলোচনা সভা শেষে এই ডিজিটাল উদ্ভাবনী মেলায় ২৭টি স্টলে সরকারি বিভিন্ন দফতর ও উদ্যোক্তরা অংশগ্রহণ করে। বিকালে অংশগ্রহণকারী স্টলের মধ্যে উদ্ভাবনী শ্রেষ্ঠদের মধ্যে ১ম, ২য় ও ৩য় ক্যাটাগরিতে পুরস্কার বিতরণ করা হয়।

    http://এইচ/কে

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ