• সারাদেশ

    নীলফামারীতে গণ অধিকার পরিষদের মহান বিজয় দিবস পালিত

      প্রতিনিধি ১৬ ডিসেম্বর ২০২২ , ১:১৩:০৫ প্রিন্ট সংস্করণ

    নবিজুল ইসলাম নবীন, – নীলফামারী প্রতিনিধি,

    সারাদেশের ন্যায় নীলফামারীতে ৫১তম মহান জাতীয় বিজয় দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। শুক্রবার (১৬ ডিসেম্বর) সূর্যোদয়ের সাথে সাথে দিবসটি উপলক্ষে ৩১ বার তপো ধ্বনির মাধ্যমে এই দিনের সূচনা করা হয়।

    শীতের কুয়াশায় সকাল ৬টা ৪৪ মিনিটে নীলফামারী পৌর শহরের চৌরঙ্গী মোড়ের স্বাধীনতা স্মৃতি অম্লান এর পাদদেশে মহান শহীদদের আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পমাল্য অর্পণ করেন জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ ও জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম।

    বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক, সাংস্কৃতিক ও শিক্ষা প্রতিষ্ঠানের পাশাপাশি জেলা গণ অধিকার পরিষদ ও তার অঙ্গ সংগঠনের পক্ষ থেকে নীলফামারী চৌরঙ্গী স্বাধীনতার স্মৃতি অম্লানের পাদদেশে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

    এসময় জেলা কমিটির আহবায়ক সামিউর রহমান সুমন, সিনিয়র যুগ্ন আহবায়ক ফজলুল হক, প্রচার সম্পাদক সাদমান সাকিল, সদর উপজেলার আহবায়ক আসাদুজ্জামান আসাদ, সিনিয়র যুগ্ন আহবায়ক মোস্তকিন বিল্লাহ্, যুগ্ন আহবায়ক ইব্রাহিম সুজন, সদস্য সচিব আবু সাঈদ, অর্থ বিষয়ক সম্পাদক নবিজুল ইসলাম নবীন, জেলা যুব অধিকার পরিষদের সদস্য সচিব সাইদুজ্জামান সাঈদ এবং জেলা ছাত্র অধিকার পরিষদের আহবায়ক মোঃ রাকিব উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ