• অন্যান্য

    নীলফামারীতে ৭১এর সহযোগী মুক্তিযোদ্ধা পরিষদের বিজয় দিবস পালিত

      প্রতিনিধি ১৬ ডিসেম্বর ২০২২ , ১:০৮:২১ প্রিন্ট সংস্করণ

    নবিজুল ইসলাম নবীন, – নীলফামারী প্রতিনিধি,

    সারাদেশের ন্যায় নীলফামারীতে ৫১তম মহান জাতীয় বিজয় দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। শুক্রবার (১৬ ডিসেম্বর) সূর্যোদয়ের সাথে সাথে দিবসটি উপলক্ষে ৩১ বার তপোধ্বনির মাধ্যমে এই দিনের সূচনা করা হয়।

    সকাল ৬টা ৪৪ মিনিটে নীলফামারী পৌর শহরের চৌরঙ্গী মোড়ের স্বাধীনতা স্মৃতি অম্লানে মহান শহীদদের আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পমাল্য অর্পণ করেন জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ ও জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম।

    বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক, সাংস্কৃতিক ও শিক্ষা প্রতিষ্ঠানের পাশাপাশি জেলা ৭১এর সহযোগী মুক্তিযোদ্ধা পরিষদের পক্ষ থেকে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

    পুষ্পমাল্য অর্পণ শেষে জেলার ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মজিদ মাস্টারের নেতৃত্বে জেলা কার্যালয় সার্কিট হাউজ অফিস থেকে একটি বিজয় র‌্যালী বের হয়। র‌্যালীটি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে অফিস কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মজিদ মাস্টারের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, জেলা কমিটির সাধারণ সম্পাদক ইউপি সদস্য সৈয়দ আলী ও সাংগঠনিক সম্পাদক কবীর হোসেন। এসময় উপস্থিত ছিলেন, আইন বিষয়ক সম্পাদক রশিদুল ইসলাম, দপ্তর সম্পাদক আব্দুল হামিদ, প্রচার সম্পাদক আজিজার রহমান, সাধারণ সদস্য বশিয়ার মাস্টার, মতিউর রহমান, বাবলা মাস্টার, বজেন্দ্র নাথ রায়, দেলোয়র হোসেন, মাহাতাব উদ্দিন, মনা মিয়া, মঞ্জু মিয়া, আব্দুল লতিফ ও বাবুল মিয়া প্রমূখ।

    http://এইচ/কে

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ