• Uncategorized

    নীলফামারী ডিমলায় আগুনে পুড়ে ১২টি দোকান ভষ্মীভূত | দূর্ঘটনা

      প্রতিনিধি ২৯ অক্টোবর ২০২২ , ৮:১২:৫৩ প্রিন্ট সংস্করণ

    নবীন, নীলফামারী প্রতিনিধি :

    নীলফামারী ডিমলায় আগুনে পুড়ে ১২টি দোকান ভষ্মীভূত হয়েছে। এতে প্রায় অর্থকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে শুটিবাড়ী বাজারের সাধারন ব্যবসায়ীরা জানান। ঘটনাটি ঘরে উপজেলার গয়াবাড়ী ইউনিয়নের শুটিবাড়ী বাজারে।

    শুক্রবার ২৯ অক্টোবর রাতে মীম টেইলার্সে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স নীলফামারী মো. এনামুল হক এর নেতৃত্বে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছে অনেক চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হন। বিদ্যুৎতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটতে পারে বলে ধারনা করেছেন ফায়ার সার্ভিস।

    স্থানীয় ইউনিয়নের আও.লীগের সভাপতি মো. আমজাদ হোসেন সরকার জানান ১২ টি দোকান পুড়ে যাওয়ার ফলে প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে। এ বিষয় উপ-সহকারী পরিচালক মো. এনামুল হক জানান, আমরা খবর পেয়েই। ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে এনে আগুন নেভাতে সক্ষম হয়েছি। অগ্নিকান্ডের ঘটনায় ১২টি দোকানঘর পুড়ে গেছে।

    তিনি আরো জানান মীম টেইলার্সের দোকান থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিট এর মাধ্যমে আগুনের সূত্রপাত ঘটেছে। ডিমলা থানা ওসি মো: লাইছুর রহমান বলেন বাজারে অগ্নিকাণ্ডের ঘটনা শোনা মাত্র একজন সাব ইন্সপেক্টর এর নেতৃত্বে পুলিশ ফোর্স পাঠানো হয়েছে যাতে আইন-শৃঙ্খলার অবনতি না ঘটে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ