• অনিয়ম দূর্নীতি

    নীলফামারী পাসপোর্ট অফিসে দুদকের অভিযান

      প্রতিনিধি ২৮ নভেম্বর ২০২২ , ১১:৪৬:২৮ প্রিন্ট সংস্করণ

    নবিজুল ইসলাম নবীন,নীলফামারী প্রতিনিধি,

    দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় রংপুর এর উপ-সহকারী পরিচালক এ কে এম নুরে আলম সিদ্দিক এর নেতৃত্বে চার সদস্যের আভিধানিক দল (২৮ নভেম্বর সোমবার) নীলফামারী আঞ্চলিক পাসপোর্ট অফিসে অভিযান পরিচালনা করে আউটসোর্সিং এ কর্মরত পরিছন্নতা কর্মী রুমি কুমার দাস কে ৫৯ হাজার একশত ১৩৭ টাকা ও একটি পাসপোর্ট ও পাসপোর্ট সংক্রান্ত ২২ পিস কাগজ সহ তাকে আটক করে দুর্নীতি দমন কমিশন দুদক।

    আটক পরিছন্নতা কর্মী রুমি কুমার দাস বলেন আশীষ কুমার স্যারের নির্দেশে পরিচ্ছন্নতা কর্মী হয়েও রোহিঙ্গা ফিঙ্গার প্রিন্ট চেকিং এর কাজ করছি তিন বছর ধরে আমার পকেটের টাকাগুলো জেনারেটর মেরামতের জন্য ব্যাংক থেকে তোলা হয়েছে আমার কাছে ব্যাংকের মেসেজ আছে।

    দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় রংপুরের উপসহকারী পরিচালক এ কে এম নুরে আলম সিদ্দিক সাংবাদিকদের জানান, পাসপোর্ট অফিসের বিভিন্ন দুর্নীতি সংক্রান্ত অভিযোগে কেন্দ্রর নির্দেশে আমরা আজ সোমবার সকাল সাড়ে ১০টা থেকে ছদ্মবেশে পাসপোর্ট অফিসে অবস্থান নেই।

    পাসপোর্ট করতে আসা হয়রানির শিকার ভুক্তভোগীদের সাথে তথ্য সংগ্রহের পর পরিচ্ছন্নতা কর্মী রুমি কুমার দাস এর পকেট থেকে নগদ ৫৯ হাজার একশত ১৩৭ টাকা ও পাসপোর্ট সংক্রান্ত ২২ কপি কাগজপত্র উদ্ধার করে তাকে আটক করা হয়েছে। কেন্দ্রের নির্দেশ আসলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

    নীলফামারী আঞ্চলিক পাসপোর্ট অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম মোতাহার হোসেন জানান কোন ব্যক্তির দুর্নীতি, অনিয়ম, অপরাধ প্রতিষ্ঠান বহন করবে না । পাসপোর্ট অফিসের ভেতরে অর্থ লেনদেনের বিষয়গুলো তিনি আগে জানতেন না বলে অস্বীকার করেন ।

    http://এইচ/কে

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ