• আঞ্চলিক গ্রাম-গঞ্জ

    নেত্রকোনায় কিশোরীকে গণধর্ষণ গ্রেফতার-২

      প্রতিনিধি ২৭ জুলাই ২০২২ , ৩:৫৯:৪৪ প্রিন্ট সংস্করণ

    আবুল কালাম, নেত্রকোনা

    নেত্রকোনা মদনে বাড়ি ফেরার পথে সঙ্গবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে এক কিশোরী (১৪)।

    গত বৃহস্পতিবার রাতে কাইটাইল বাজারের পাশে মদন কেন্দুয়া সড়কে এ ঘটনা ঘটে।এ ঘটনার শিকার ভুক্তভোগীর বাবা মঙ্গলবার (২৬ জুলাই)রাতে ৫ জনের নাম উল্লেখ করে মদন থানায় মামলা দায়ের করলে, রাতেই থানা পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক রাব্বী মিয়া (২৫) ও অন্তর মিয়া (২৩) দুইজনকে গ্রেপ্তার করে।

    গ্রেফতার কৃত রাব্বি মিয়া বাশঁরী (বাপলা) গ্রামের নূর মিয়ার ছেলে,অন্তর একই গ্রামের মঞ্জুল হকের ছেলে,বাকী আসামিরা একই গ্রামের বাসিন্দা। জানা যায় গত বৃহস্পতিবার রাতে অটোরিক্সা যোগে মায়ের সঙ্গে কাইটাইল বাজারের পাশে এসে গাড়ি থেকে নামে কিশোরী ও তার মা।

    কিশোরীর মা অটোরিক্সা ভাড়া দিতে গিয়ে কিছু বুজার আগেই আর একটি অটোরিক্সা উচ্চ শব্দে সাউন্ড বক্স বাজিয়ে মায়ের সামনে থেকে দ্রুত কিশোরীকে তোলে নিয়ে বাড়ঁরী গ্রামে সেলিম মিয়ার ঘরে আটকে রেখে চেতনা নাশক ঔষধ খাইয়ে রাতভর পালা ক্রমে ধর্ষণ করে।

    পরদিন দিন সকালে কিশোরীকে হত্যার ভয় দেখিয়ে আর এক দফা ধর্ষণ করার সময় এলাকার মানুষ বিষয়টি জানতে পেড়ে ধাওয়া করলে ধর্ষণকারীরা পালিয়ে যায়।

    মদন থানার অফিসার ইনচার্জ মোঃ ফেরদৌস আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সংঘবদ্ধ ধর্ষণের শিকার কিশোরীকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য নেত্রকোনা সদর হাসপাতালে পাটানো হয়েছে।

    এই ঘটনায় অভিযুক্ত ২ জনকে গ্রেফতার করে নেত্রকোনা কোর্ট হাজতে প্রেরন করা হয়েছে।ও বাকিদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে।

    http://এইচ/কে

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ