• সারাদেশ

    মহেশখালীতে শ্যালকের হাত কেটে নিলো ভগ্নিপতি | দূর্ঘটনা

      প্রতিনিধি ৮ অক্টোবর ২০২২ , ৫:০৯:৩৮ প্রিন্ট সংস্করণ

    আজিজ উদ্দিন।।

    কক্সবাজার জেলার মহেশখালীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শ্যালক হাত কেটে নিয়েছে ভগ্নিপতি। এই ঘটনায় আরো তিনজন আহত হয়েছে বলে জানা গেছে।

    ঘটনাটি ঘটেছে মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের ছমিরাঘোনা এলাকায়। আহত ওই যুবক’কে উদ্ধার করে প্রথমে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

    জানা গেছে, ছমিরাঘোনা এলাকার মো. শাকিলের বিরুদ্ধে মোবাইল চুরির অভিযোগ আনেন তারই ভগ্নিপতি ফেরদৌস। এই ঘটনা স্থানীয়ভাবে মীমাংসা হয়।

    পরে শনিবার (৮ অক্টোবর) দুপুরে শাকিল ও ফেরদৌসের মাঝে এনিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় ফেরদৌস ও তার ৪/৫ ভাই মিলে শাকিল কে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে।

    একপর্যায়ে তারা শাকিলের বাম হাত কেটে শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলে। পরে তাকে উদ্ধার করে প্রথমে মহেশখালী উপজেলা হাসপাতালে পরে চট্টগ্রামে নেওয়া হয়।

    এই বিষয়ে মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রণব চৌধুরী বলেন, একটি মোবাইল চুরিকে কেন্দ্র করে শ্যালক ও ভগ্নিপতির মধ্যে বিরোধ বাঁধে। পরে এটি স্থানীয়ভাবে মীমাংসা হয়। এই মীমাংসা পছন্দ না হলে ভগ্নিপতি (ফেরদৌস) তার অন্য ভাইসহ শ্যালক (শাকিল) এর হাত কেটে নিয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

    এই ঘটনায় মহেশখালী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযুক্তদের আটক করার জন্য পুলিশ কাজ করছে বলেও জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ