• ক্যাম্পাস

    রাবি ইংলিশ স্পিকিং ক্লাব’র /সভাপতি মিলন, সম্পাদক আরিফুল

      প্রতিনিধি ৩০ ডিসেম্বর ২০২২ , ৫:১১:০৬ প্রিন্ট সংস্করণ

    মনির হোসেন মাহিন – বিশ্ববিদ্যালয় প্রতিবেদক,রাবি:

    রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ইংলিশ স্পিকিং ক্লাবের (আরইউইএসসি) ২৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সমাজবিজ্ঞান বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের খোরশেদ আলম মিলনকে সভাপতি ও ফলিত রসায়ন বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের আরিফুল ইসলামকে সাধারণ সম্পাদক করা হয়।

    বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় ক্লাবের উপদেষ্টা ও নির্বাচন কমিশনার ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. শাখাওয়াত হোসেন স্বাক্ষরিত এক বার্তায় এ নতুন কমিটির নাম প্রকাশ করা হয়।

    কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি সমাজবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী হাওয়া নূর এবং আইন ও ভূমি প্রশাসন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী আতিক উল্লাহ।

    যুগ্ম-সাধারণ সম্পাদক ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী এম কামিল আহমেদ, ইসলামিক স্টাডিজ বিভাগের চতুর্থ বর্ষের মন্নাফ হোসেন নীরব ও সমাজবিজ্ঞান বিভাগের ৩য় বর্ষের তারেক মাহমুদ।

    সাংগঠনিক সম্পাদক সমাজবিজ্ঞান বিভাগের রাজু আহমেদ, সহ-সাংগঠনিক সম্পাদক সানজিদা ফারজানা ও সুমাইয়া আক্তার মেঘলা, প্রচার সম্পাদক মুরাদ হোসাইন, সহ-প্রচার সম্পাদক সৌরভ পাল ও মুশফিকা সুলতানা মিম্মা, কোষাধ্যক্ষ হিমেল রায়,সহ-কোষাধ্যক্ষ আসাদুল ইসলাম, টেকনিকাল সেক্রেটারি মো: রাকিবুল ইসলাম রকি, সহ-টেকনিকাল সেক্রেটারি মো. ফখরুল ইসলাম, কালচারাল সেক্রেটারি সানজিদা সুলতানা সুরাইয়া, এসিট্যান্ট কালচারাল সেক্রেটারি মো. অনিক আহমেদ অভি ও লতিফা আক্তার আঁখি, অফিস সেক্রেটারি মো. রাফিউল ইসলাম, সহকারী অফিস সেক্রেটারি তামান্না নাজনীন ও মো. কেরামত আলী।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ