• আঞ্চলিক গ্রাম-গঞ্জ

    লালমনিরহাট গোকুন্ডা বালাপাড়া ঝাকুয়াটারী তে ছোট ভাইয়ের হাতে বড়ভাই জখম

      প্রতিনিধি ১৮ জানুয়ারি ২০২৪ , ৬:১৭:২৪ প্রিন্ট সংস্করণ

    চয়ন কুমার রায়,লালমনিরহাট জেলা প্রতিনিধি৷৷ 

    লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়ন বালাপাড়া ( ঝাকুয়াটারী) তে ছোট ভাই এর হাতে বড় ভাই মাহাতাব আলী(৭০)’ জখম হয় ধারালো অস্ত্র দিয়ে জখমের ঘটনা ঘটে যাতায়াত এর রাস্তা নিয়ে দির্ঘদিন থেকে রাস্তা টি নিয়ে ঝগড়া বিবাদ হয় প্রায় সময়ে রাস্তাটি বন্ধ করার চেষ্টা করে।

    ১,মোবারক আলী (৪৪) ২,মানিক মিয়া (৪০) উভয় পিতা: মৃত উমর আলী। মোবারক আলীর ছেলে মুকুল মিয়া সহ । ১৬/০১/২০২৪ ইং তারিখে মাহাতাব আলীর চলার রাস্তাটায় বাঁশ দিয়ে খড়ের পালা দেয়ার চেষ্টা করলে মাহাতাব আলীর ছেলে বাঁধা দেয়। পরে মানিক মিয়া ও মোবারক আলী ও তাঁর ছেলে মুকুল মিয়া হুমকি ধামকি দেয় এবং অকথ্য ভাষায় গালি গালাজ করে। তাঁর পরে মোবারক আলীর নির্দেশে মানিক মিয়া ও মোবারক আলী মিলে বৃদ্ধ বড় ভাই মাহাতাব আলীকে ধারালো অস্ত্র দিয়ে জখম করে।

    এবং মাহাতাব আলীর ছেলেকে শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে।পরে অটোতে করে লালমনিরহাট সদর হাসপাতালে উভয় কে নিয়ে আসিলে ডাক্তার যতদূত সম্ভব ভর্তি করাতে বলে। মাহাতাব আলীর ভর্তি রেজি: নং- ১৪২/১৪২ বেড নং -৪৭। পরে ১৬ (জানুয়ারী) বিকেলে সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন শাহজাহান আলী (৩১)। পিতাঃ মাহাতাব আলী এ বিষয়ে বলেন,আমাদের পারিবারিক জমি জায়গা নিয়ে সমস্যা ছিলো।এটি নিয়ে এলাকার গণ্যমান্য ব্যক্তিরা বসে মীমাংসা করে দেয় কয়েক বার আমার ছোট ভাই সেটা মেনে নেই নি।

    এ বিষয়ে লালমনিহাট সদর থানার ওসি ওমর ফারুক জানান বিষয়টি আমি শুনেছি অভিযোগ পেয়েছি।তদন্ত করে আইনি ব্যবস্থা নিব।

    http://এইচ/কে

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ