• রাজনীতি

    শনিবার ঢাবি ছাত্রলীগের সম্মেলন

      প্রতিনিধি ২ ডিসেম্বর ২০২২ , ৫:৪০:০০ প্রিন্ট সংস্করণ

    প্রায় সাড়ে চার বছর পর আগামীকাল শনিবার(৩ডিসেম্বর) অনুষ্ঠিত হতে যাচ্ছে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বার্ষিক সম্মেলন। এর আগে ছাত্রলীগের সম্মেলন হয়েছিল ২০১৮ সালের ২৯ এপ্রিল।সম্মেলনে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

    এবারের সম্মেলন ব্যয়সাশ্রয়ী করা হবে বলে জানিয়েছেন ঢাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন। গতকাল বৃহস্পতিবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি।

    সংবাদ সম্মেলনে সাদ্দাম হোসেন বলেন, ‘শেখ হাসিনার অনুশাসনের আলোকে ব্যয়সাশ্রয়ী ও সার্থক সম্মেলন আয়োজন করা হবে এবার। এই সম্মেলনকে ঘিরে কনসার্ট হওয়ার কথা ছিল, কিন্তু প্রধানমন্ত্রীর ব্যয় সংকোচনের কথা মাথায় রেখে আমরা তা বাদ দিয়েছি। ’

    তিনি বলেন, এই সম্মেলনের মাধ্যমে একদিকে যেমন নতুন নেতৃত্ব আসবে অন্যদিকে সংগঠনের আদর্শ ও নীতিকে শিক্ষার্থীদের মধ্যে ছড়িতে দেওয়া হবে।

    সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ঢাবি ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস বলেন, ‘২০১৮ সালে ঢাবি শাখার বার্ষিক সম্মেলনের মাধ্যমে সে বছরের ৩১ জুলাই আমরা দায়িত্ব গ্রহণ করি। শেখ হাসিনার অনুশাসনের আলোকে ছাত্রলীগের গঠনতন্ত্র অনুসরণ করে সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করেছি আমরা। দলীয় ঘোষণাপত্র অনুসারে ছাত্রসমাজের প্রতি অঙ্গীকারগুলো বাস্তবায়ন করেছি।

    http://এইচ/কে

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ