• নির্বাচন

    সংসদ নির্বাচন উপলক্ষে আচরণ বিধি ও আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা

      প্রতিনিধি ২৪ ডিসেম্বর ২০২৩ , ১২:৪৪:২৯ প্রিন্ট সংস্করণ

    সুমন কুমার সাহা,সদরপুর,ফরিদপুর। 

    আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আচরণ বিধি ও আইন শৃঙ্খলা বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২৪ ডিসেম্বর রবিবার বিকেল ৪ টায় সদরপুর উপজেলা দরবার হলে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

    উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মোরাদ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার মোঃ কামরুল আহসান তালুকদার ( পিএএ)
    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোঃ শাহজাহান (পিপিএম সেবা) ফরিদপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোঃ দুলাল তালুকদার, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেড রামানন্দ পাল, সিনিয়ার জেলা নির্বাচন কর্মকর্তা হাবিবুর রহমান।

    উপজেলা সহকারী কমিশনার ভূমি তানিয়া আক্তার এর সঞ্চালনায় মত বিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মামুন আল রশিদ উপজেলা সমাজ সেবা অফিসার কাজী শামীম আহমেদ উপজেলা নির্বাচন কর্মকর্তা নজরুল ইসলাম বীর মুক্তিযোদ্ধা ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান মেম্বার সুধিজন ও প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

    বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার মোঃ শাহজাহান পিপিএম বলেন, আমরা অবাধ ও নিরেপেক্ষ নির্বাচন দেখতে চাই। এই জন্য সবাইকে নিরেপেক্ষ দায়িত্ব পালন করার জন্য আহবান জানিয়ে বলেন, নির্বাচনে যে কোন নাশকতা ঠেকাতে পুলিশ তৈরী থাকবে। সুষ্ট ও নিরেপক্ষ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার জন্য যা করা দরকার আমরা তাই করবো। আপনারা কোন গুজবে কান দিবেন না। আপনাদের সব রকম নিশ্চয়তা দেওয়া হবে। এজন্য সবার সহযোগিতা চান তিনি।

    মত বিনিময় সভায় উন্মুক্ত আলোচনায় উপস্থিত অনেকে তাদের মতামত পেশ করেন। মত বিনিময় সভায় প্রধান অতিথি জেলা প্রশাসক সুষ্ট ও নিরেপক্ষ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার জন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সবাইকে আচরণ বিধি মেনে চলার আহবান জানান।

    তিনি সকলের প্রতি হুসিয়ার উচ্চারন করে বলেন, আপনারা যদি আচরণ বিধি লংঘন করেন তাহলে আমরা যা করার তাই করবো। তিনি সবাইকে নির্বাচনের আচরন বিধি মেনে চলার আহবান জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ