• আঞ্চলিক গ্রাম-গঞ্জ

    সদরপুর ঢেউখালীর সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যানের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন|

      প্রতিনিধি ১১ আগস্ট ২০২২ , ৪:৪৪:৩৯ প্রিন্ট সংস্করণ

    সোবাহান সৈকত সদরপুর (ফরিদপুর) 

    ফরিদপুরের সদরপুর উপজেলার ঢেউখালী ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোস্তফা মৃধা ও তার সমর্থকদের বিরুদ্ধে দায়েরকৃত ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের প্রতিবাদে আজ বৃহস্পতিবার বিকেল ৫টায় সদরপুর থানার সামনে প্রধান সড়কে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

    ঢেউখালি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও ঢেউখালি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বয়াতির শিশুপুত্র রাফসান কে হত্যা ও স্ত্রী দিল জাহান আক্তার (রত্না) বেগম কে কুপিয়ে গুরুতর আহত করে উক্ত ইউনিয়নের ঢেউখালী গ্রামের শানু মোল্লার পুত্র এরশাদ মোল্লা।

    উক্ত ঘটনায় মোস্তফা মৃধাকে প্রধান আসামি করে সদরপুর থানায় একটি মামলা দায়ের করেন মিজানুর রহমান বয়াতি। ঘটনার মূল আসামি হত্যাকাণ্ডের এক ঘণ্টার মধ্যেই আটরশি টিএনটি টাওয়ার থেকে লাফ দিয়ে আত্মহত্যা করে।

    মানববন্ধনে অংশগ্রহণ করেন সদরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম বাবুল, ভাষানচর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ছমির বেপারী, সাবেক মেম্বার মোঃ মজিবুর রহমান তালুকদার, আব্দুল বারেক মৃধাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

    মানববন্ধনে প্রায় দুই শতাধিক জনগণ অংশ নেয়। বক্তারা প্রকৃত দোষীদের শাস্তি দাবি করে এবং নির্দোষীদের মামলা থেকে মুক্তি দেওয়ার জোর দাবি করেন।

    http://এইচ/কে

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ