• আলোকিত মূখ

    সেচ্ছাসেবী সংগঠন স্বদিচ্ছা’র তৃতীয় বর্ষপূর্তি উদযাপনে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

      প্রতিনিধি ১২ জানুয়ারি ২০২৪ , ৪:০২:৪৯ প্রিন্ট সংস্করণ

    হালিম সৈকত, কুমিল্লা ৷৷ 

    ভালোবাসার বহিঃপ্রকাশ হিসেবে সেচ্ছাসেবী সংগঠন “স্বদিচ্ছা” র ক্ষুদ্র শুভেচ্ছা উপহার শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।
    তিতাসের ইউনিয়ন কারিগরি উচ্চ বিদ্যালয়ের ১৫ শিক্ষার্থী ও অন্যান্য স্কুলের ৩ জন সহ মোট ১৮ জন শিক্ষার্থীর মধ্যে এই শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

    অনুষ্ঠানটি সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ আল মামুন মেহরাবের কুরআন তিলোয়াতের মাধ্যমে শুরু হয়। শুরুতেই প্রধান অতিথি ও সভাপতি সহ সকল অতিথিকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন স্বদিচ্ছা সংগঠনের সদস্যরা।

    স্বাগত বক্তব্য রাখেন স্বদিচ্ছা সংগঠনের সভাপতি জাকারিয়া মাহমুদ। সংগঠনের উপদেষ্টা মোঃ শরীফুল ইসলামের সঞ্চালনায় ও উপদেষ্টা ইউনিয়ন কারিগরি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তণ শিক্ষার্থী মোঃ মনির হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন কবি কলামিস্ট, সাংবাদিক ও লেখক মোঃ আলী আশরাফ খান।

    বিশেষ অতিথি হিসেবে কথা বলেন, শিক্ষক এম.এ মামুন সরকার, সংগঠক মোঃ তৈয়ব আলী, সংগঠক মোঃ ইব্রাহিম খলিল, শিক্ষক রুহিদাস বিশ্বাস অসীম, ডক্টর মোঃ সাহাব উদ্দিন, শিক্ষক মোঃ জহিরুল ইসলাম ও কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ রোভার স্কাউট গ্রুপের সহকারী রোভার মেট মোঃ ফয়সাল। অতিথি হিসেবে শুভেচ্ছা জানান মোঃ বশির, শিক্ষক মোঃ তৌফিক ওমর জামির, মোঃ মোহসীন মুন্সি, মোঃ ইরফান রিয়াজ।

    স্বদিচ্ছা সংগঠনের সদস্য এইচ আর হৃদয় আল আমিন, মোঃ নুরুজ্জামান ও মোঃ আরিফুল ইসলাম সাইফ, সাইদুল ইসলাম শুভ, মোঃ তন্ময় সরকার, নাফিজুল ইসলাম, মাহফুজুর রহমান, মোঃ শাওন, মোঃ সিফাত প্রধান ও মোঃ ইয়াসিন আরাফাত উপস্থিত সকলকে শুভেচ্ছা জানান।

    প্রধান অতিথি তার বক্তব্যে সংগঠনের সকল সেবামূলক কার্যক্রমকে ভূয়সী প্রশংসা করেন, সভাপতি তার বক্তব্যে সংগঠনের সকল কাজে সহযোগিতা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। অনুষ্ঠানের শুরুতেই কেক কেটে বর্ষপূর্তি উৎসবের উদ্বোধন হয় এবং সবশেষে উপস্থিত সকলকে দুপুরের খাবার বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।
    স্বদিচ্ছা সংগঠনের উপদেষ্টা এবিএম আবদুল্লাহ, পলাশ চন্দ্র সরকার, জাকারুল হাসান খলিল, আবুল কাশেম খোকন, মাহবুব সরকার, মনিরুজ্জামান মুকুল ও জাহাঙ্গীর আলম সবাই নানাহ ভাবে উপদেশ পরামর্শ দিয়ে অনুষ্ঠানকে সফল হতে সহায়ক ভূমিকা পালন করেছেন।

    আর্থিকভাবে সহযোগিতা করে অনুষ্ঠানকে সফল করতে কাজ করেছেন উপদেষ্টা মোহাম্মদ ইব্রাহিম ( উজিরাকান্দি), শিক্ষক মোঃ জসিম উদ্দিন, মোঃ কবির হোসেন, মোঃ কামরুল ইসলাম, মোঃ হাদিউল ইসলাম ও প্রধান পৃষ্ঠপোষক আবিদ রাসেল।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ