• নির্বাচন

    স্বতন্ত্র প্রার্থী হতে প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন : শওকত

      প্রতিনিধি ১ জানুয়ারি ২০২৪ , ৩:১৫:৩২ প্রিন্ট সংস্করণ

    শরীয়তপুর প্রতিনিধি৷৷ 

    স্বতন্ত্র প্রার্থী হতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নির্দেশ দিয়েছেন বলে মন্তব্য করেছেন শরীয়তপুর-২ (নড়িয়া, সখিপুর) আসনের স্বতন্ত্র প্রার্থী ডা. খালেদ শওকত। সোমবার (১ জানুয়ারি) নির্বাচনী এলাকায় সংবাদ সম্মেলনে ইস্তেহার ঘোষণার সময় এ মন্তব্য করেন তিনি।

    ডা. খালেদ বর্তমানে বাংলাদেশ যুবলীগের প্রেসিডিয়াম সদস্য পদে রয়েছেন। আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন চেয়ে ব্যর্থ হন তিনি।পরে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঈগল প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিয়েছেন।

    নির্বাচনী ইশতেহারে তিনি বলেন, নির্বাচিত হলে ধর্ম-বর্ণ, দলমত নির্বিশেষে সব শ্রেণি পেশার মানুষের জন্য কাজ করবো। সখিপুর থানাকে উপজেলায় রূপান্তর করবো। জনগণ যাতে তাদের নিজ নিজ মতামত প্রকাশ করতে পারে, তাদের সমস্যার কথা বলতে পারে; সেই জন্য সব সময় আমার দরজা খোলা থাকবে।

    তিনি আরও বলেন, ‘পদ্মা সেতু হয়েছে। কিন্তু সেতু থেকে আমাদের শহরে আসার জন্য কোনো সড়ক তৈরি হয়নি। নির্বাচিত হলে এলাকার রাস্তা ঘাটের উন্নয়ন করা হবে। শুধু শহর উন্নয়ন নয়, গ্রামীণ উন্নয়ন করা হবে। গ্রামীণ রাস্তা ঘাট, স্কুল মাদ্রাসা, মসজিদ মন্দির উন্নয়ন করা হবে। গত পাঁচ বছর এই এলাকার মানুষ বিভিন্ন সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হয়েছে। ’

    তিনি বলেন, ‘তৃণমূলের আওয়ামী লীগ নেতাকর্মীদের যথাযথ মূল্যায়ন করা হয়নি। নির্বাচিত হলে তাদের সর্বোচ্চ মূল্যায়ণ করা হবে। চরাঞ্চলের সুবিধা বঞ্চিতদের উন্নয়নে কাজ করবো। কৃষকরা যাতে তাদের ন্যায্য মূল্য পায় সে লক্ষ্যে কাজ করবো। তাদের জন্য উন্নত প্রশিক্ষণের ব্যবস্থা করবো, যাতে তারা কৃষি কাজ করে তাদের জীবন মানের উন্নয়ন করতে পারেন। সব উন্নয়ন সুপরিকল্পিতভাবে হবে। যাতে করে সাধারণ মানুষ উন্নয়নের সুফল পেতে পারে। বিভিন্ন জায়গার স্বাস্থ্যসেবা কেন্দ্র হলেও সেগুলোতে জনগণ যথাযথ সেবা পাচ্ছে না। তাই স্বাস্থ্য সেবার উন্নয়ন সুপরিকল্পিতভাবে করবো।

    তিনি আওয়ামী লীগ প্রার্থী এ কে এম এনামুল হক শামীমের বিরুদ্ধে অভিযোগ করেন, ‘শামীম সাহেব আমার নেতাকর্মীদের মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছেন।

    সংবাদ সম্মেলনে প্রয়াত কর্নেল (অব.) শওকত আলীর সহধর্মিনী মাজেদা শওকতসহ স্থানীয় আওয়ামী লীগের অনেক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ