• আঞ্চলিক গ্রাম-গঞ্জ

    আমি মানুষের এই ঋণ কখনো শোধ করতে পারবো না, কান্নাজড়িত কণ্ঠে হুইপ- স্বপন

      প্রতিনিধি ৯ জানুয়ারি ২০২৪ , ১:০৯:৩২ প্রিন্ট সংস্করণ

    ক্ষেতলাল (জয়পুরহাট) প্রতিনিধিঃ

    আমি আমার নির্বাচনী এলাকার বিভিন্ন জায়গায় ঘুরতেছি মূলত মানুষের প্রতি আপনাদের প্রতি আমার অন্তরের অন্তস্তল থেকে কৃতজ্ঞতা জানানোর জন্য। আমি খুব অভিভূত, আমি আনন্দিত, আমি আবেগে আপ্লুত যে, আপনারা এতোগুলা ভোট আমাকে দান করেছেন ভালোবেসে দান করেছেন।

    অবাধেই আপনারা ভোটাধিকার প্রয়োগ করেছেন সেই ভোট দয়া করে নৌকায় দিয়েছেন। আমি বারবার গ্রামে গিয়ে বলেছিলাম যে, আপনারা অনুগ্রহ করে ভোট কেন্দ্রে যাবেন, আপনার ভোট আপনি দিবেন নিজে হাতে দিবেন গোপনে দিবেন দয়া করে আমাদের মার্কা নৌকায় দিবেন। মানুষ দয়া করে আমাদের মার্কা নৌকায় দিয়েছেন। আমি মানুষের এই ঋণ কখনো শোধ করতে পারবো না।

    দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়পুরহাট-২ আসন (কালাই, ক্ষেতলাল ও আক্কেলপুর) হতে বিপুল ভোটের ব্যবধানে জয় লাভ করায় ৯ (জানুয়ারি) মঙ্গলবার সকাল থেকে নির্বাচনী এলাকা ক্ষেতলাল উপজেলার আলমপুর ও বড়াইল ইউনিয়নের বিভিন্ন জায়গায় দলীয় নেতাকর্মী ও জনসাধারণের সাথে নির্বাচন পরবর্তী সৌজন্য সাক্ষাৎ শেষে উপজেলার নিশ্চিন্তা বাজারে এসে দলীয় নেতাকর্মী ও জনসাধারণের উদ্দেশ্যে এসব গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন, এ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের টানা তিন বারের এমপি কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

    তিনি তার বক্তব্যের মধ্যে কান্নাজড়িত কণ্ঠে নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আমাদের দলের যারা নেতাকর্মী, আমার যারা সহকর্মী। আপনাদের প্রত্যেকের শরীর থেকে বিন্দু বিন্দু ঘাম ঝড়েছে আমার জন্য। প্রত্যেকেই আমার জন্য মানুষের দারে দারে গেছেন এবং ভোট চেয়েছেন। আপনাদের শরীরের এই বিন্দু বিন্দু ঘামের মূল্য আমি আমার গায়ের চামড়া দিয়ে আপনাদের পায়ের জুতা বানিয়ে দিলেও শোধ হবে না? আমি শোধ করতে চাইও না। আমি সারাজীবন আপনাদের কাছে ঋণী থাকতে চাই।

    তিনি আরো বলেন, আপনারা মানুষের কাছে গেছেন তাদের সমস্যার কথা শুনেছেন আমার পক্ষ থেকে কথা দিয়েছেন। আপনাদের সন্মানটা রক্ষা করা আমার পবিত্র দায়িত্ব। আপনারা সব সময় মানুষের সাথে থাকেন আমি কাজের ব্যস্ততার কারণে থাকতে পারি না, কিন্তু আপনারা আমার পক্ষ থেকে থাকেন। যদি মানুষের স্বপ্নগুলো পূরণ করতে না পারি মানুষ আপনাদেরকে কথা শোনাবে।

    আপনাদেরকে মানুষ বলবে যে কথা দিয়ে রাখেননি। তাই আপনারা দোয়া করবেন আমি যেন আপনাদের মুখটা উজ্জ্বল করতে পারি। আল্লাহ যেন মানুষের সমস্যাগুলো সমাধানের জন্য আমাকে তৌফিক দান করেন। আপনারা আমাকে এমপি বানিয়েছেন, ভোটের দিন রেজাল্ট হওয়ার আগ পর্যন্ত আমি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কিন্তুু রেজাল্ট এর পর আমি সকলের এমপি। আপনাদের প্রতি আমার অনুরোধ সবাইকে ভালোবাসা দিবেন। যারা নৌকার ভোট করেছে তাদেরকেও ভালোবাসা দিবেন, যারা নৌকার ভোট করেনি তাদেরকেও ভালোবাসা দিবেন।

    আমাদের ভালোবাসা পেয়ে যারা আমাদের বিপক্ষে ছিলো তারা ঠিকই একদিন আমাদের সাথে সমবেত হবেন। মানুষ অনেক সময় ভুল করে কিন্তু ভালোবাসা দিয়ে বুকে টানলে সবাই থাকবে। আমি কালাই, ক্ষেতলাল, আক্কেলপুরের সকল মানুষের খাদেম সবাই আমার মনিব। আমি সবাইকে সন্মান ও ইজ্জত দিয়ে চলতে চাই আপনারাও দয়া করে সবাইকে সন্মান ও ইজ্জত দিয়ে চলবেন।

    এই পাঁচ বছর যদি আমরা মানুষকে সন্মান দিয়ে চলতে পারি ভালো কাজ করতে পারি তাহলে আগামীতে ভোটের পরিমান আরো বাড়বে ইনশাআল্লাহ। আমরা সবাই মিলে আমাদের এলাকাকে একটি সোনার এলাকায় গড়ে তুলবো। মানুষ যেন সুখে শান্তিতে বসবাস করতে পারে।

    জয়পুরহাট-২ আসনে পুনরায় এমপি নির্বাচিত হওয়ায় আবু সাঈদ আল মাহমুদ স্বপনকে নিজ নিজ এলাকার নেতা কর্মীরা ফুলের মালা দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন।

    এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল মজিদ মোল্লা, ক্ষেতলাল উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকিম মন্ডল, বড়তারা ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিনসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী, জনপ্রতিনিধি, সাংবাদিক এবং জনসাধারণ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ