• খেলাধুলা

    কক্সবাজার জেলা পুলিশ কর্তৃক স্কুলভিত্তিক দাবা প্রতিযোগীতা-পুরস্কার বিতরণ

      প্রতিনিধি ২৮ আগস্ট ২০২২ , ৪:৫৬:০১ প্রিন্ট সংস্করণ

    আজিজ উদ্দিন,জেলা প্রতিনিধ, কক্সবাজার॥

    কক্সবাজার জেলা পুলিশ কর্তৃক আয়োজিত “জেলা স্কুলভিত্তিক দাবা প্রতিযোগীতা-২০২২” পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পূর্ণ হয় পুলিশ লাইন্স ড্রিল শেডে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবগত পুলিশ সুপার জনাব মোঃ মাহফুজুল ইসলাম পিপিএম (বার), কক্সবাজার।

    কক্সবাজার জেলার “জেলা স্কুলভিত্তিক দাবা প্রতিযোগীতা-২০২২” এ চ্যাম্পিয়ন হোয়ানক আদর্শ বিদ্যাপীঠ এবং রানার্স-আপ হোয়ানক বহুমূখী হাই স্কুল।

    প্রধান অতিথি মহোদয় দাবা টুর্ণামেন্টের বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন এবং সমাপনী বক্তব্যে তিনি বলেন, দাবা খেলার মাধ্যমে মেধা, চিন্তা-চেতনা ও বুদ্ধি বিকশিত হয়। এই খেলা মূলত বুদ্ধির খেলা, যা নিজের মেধাকে কাজে লাগিয়ে খেলতে হয়।

    প্রধান অতিথি মহোদয় আরো বলেন, দাবা খেলার টুর্ণামেন্ট আয়োজনের মাধ্যমে আমাদের যুবক সমাজ দাবা খেলায় অংশ গ্রহনের সুযোগ পাবে এবং তারা মাদক-জুয়া ও বিভিন্ন অপরাধ থেকে দুরে থাকাসহ মোবাইলের আসক্তি থেকে বেরিয়ে এসে মেধা বিকাশের সুযোগ পাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন ।

    এময় আরো উপস্থিত ছিলেন, জনাব মোঃ রফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), জনাব মোঃ মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, কক্সবাজার, জনাব মোঃ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক, জেলা ক্রীড়া সংস্থা, কক্সবাজার, জনাব মোঃ নাছির উদ্দিন, জেলা শিক্ষা অফিসার, কক্সবাজার, মাইনুদ্দিন মিলকী, জেলা ক্রীড়া অফিসার, কক্সবাজার, জনাব রতন দাশ, কাউন্সিলর, বাংলাদেশ দাবা ফেডারেশন সহ আমন্ত্রিত অতিথিবৃন্দ।

    http://এইচ/কে

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ