• সারাদেশ

    কক্সবাজার জেলা পুলিশের মাসিক/ সভা

      প্রতিনিধি ৪ সেপ্টেম্বর ২০২২ , ৪:১৮:৩৫ প্রিন্ট সংস্করণ

    আজিজ উদ্দিন।।

    কক্সবাজার জেলারর নবগত পুলিশ সুপার মাহফুজুল ইসলাম দায়িত্ব নেওয়ার পর মাসিক সভা
    অদ্য ০৪/০৯/২০২২ ইং তারিখ বিকালে কক্সবাজার পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন জনাব মোঃ মাহফুজুল ইসলাম, পিপিএম (বার) পুলিশ সুপার, কক্সবাজার।

    এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব মোঃ রফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার , উখিয়া সার্কেল, জনাব মোঃ শাকিল আহমেদ, বিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, জনাব মোঃ মিজানুর রহমান, সহকারী পুলিশ সুপার, মহেশখালী সার্কেল, আবু তাহের ফারুকী, সহ নয়টি থানার অফিসার ইনচার্জ এবং বিভিন্ন ইউনিট হতে আগত ইনচার্জ বৃন্দ।

    উক্ত অপরাধ পর্যালোচনা সভায় আগস্ট/২০২২ মাসের পারফরম্যান্স বিবেচনায় ভিন্ন ভিন্ন ক্যাটাগরিতে জেলা পুলিশের উখিয়া থানার অফিসার ইনচার্জ ও বিভিন্ন ইউনিটের সেরা অফিসারদের ক্রেস্ট এবং নগদ অর্থ পুরস্কার প্রদান করা হয়।

    জেলা পুলিশ সুপার মাহফুজুল ইসলাম সকলের উদ্দ্যেশে বলেন, আপনারা যারা ভালো কাজ করবেন, পুলিশের সুনাম ধরে রাখবেন এবং সকল মানুষের বিপদের পাশে দাঁড়াবেন, তাদের কক্সবাজার জেলা পুলিশ সম্মানিত করবে।একটা কথা মাথায় রাখবেন, পুলিশ জনগণের সেবক ও বন্ধু।সকলের জন্য সু-স্বাস্থ্য কামনা করি।

    http://এইচ/কে

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ