• আঞ্চলিক গ্রাম-গঞ্জ

    জুলফিকার তালুকদারের বাড়িতে নিক্সন চৌধুরীর উঠান বৈঠক অনুষ্ঠিত

      প্রতিনিধি ২০ ডিসেম্বর ২০২৩ , ১০:৪০:৩৫ প্রিন্ট সংস্করণ

    সুমন কুমার সাহা, সদরপুর। 

    আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ফরিদপুরের সদরপুর উপজেলার শৌলডুবি গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোঃ জুলফিকার আলি তালুকদারের বাড়িতে ১৯ ডিসেম্বর মঙ্গলবার সন্ধ্যা ৭ টায় এক নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

    উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর – ৪ (সদরপুর- ভাঙ্গা- চরভদ্রাসন) আসনের জনগনের মনোনিত স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী মজিবুর রহমান চৌধুরী নিক্সন। আলহাজ্ব মোঃ জুলফিকার আলি তালুকদারের সভাপতিত্বে এবং বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট ইনজামাম-উল- হক মিঠুর সঞ্চালনায় উঠান বৈঠকে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, কৃষ্ণপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ মোঃ বিল্লাল হোসেন ফকির।

    উঠান বৈঠকে অন্নান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা পরিষদের সদস্য ইকলাস আলী ফকির, সদরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম বাবুল, যুবলীগ নেতা অ্যাডভোকেট শায়েদিদ গামাল লিপু সহ কৃষ্ণপুর ইউনিয়নের সর্বস্থরের হাজার হাজার জনসাধারণ বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিক বৃন্দ।

    নির্বাচনী উঠান বৈঠকে বক্তব্য রাখেন সদরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, এ্যডভোকেট শায়েদিদ গামাল লিপু, আলহাজ্ব মোঃ বিল্লাল হোসেন ফকির। সভাপতির বক্তব্যে আলহাজ্ব জুলফিকার আলি তালুকদার উপস্থিত সকলের প্রতি ধন্যবাদ জানিয়ে বলেন, আমরা সকল সম্প্রদায় সকল পেষার মানুষ ঐক্যবদ্ধ হয়ে থাকতে চাই। আমরা শান্তিপূর্ণ পরিবেশ চাই। শান্তিতে বসবাস করতে চাই। কোন রকম দাঙ্গা হাঙ্গামা, রক্তারক্তি, ঢাল শরকির মারামারি আমরা চাইনা। আমরা এলাকায় উন্নয়ন চাই।

    তিনি আরো বলেন ৫ বছর পর একবার নির্বাচন। যাকে আমাদের পছন্দ তাকে আমরা ভোট দেব। যার দ্বারা উন্নয়ন হবে তাকেই আমরা ভোট দিব। নিক্সন চৌধুরী এম,পি নির্বাচিত হলে এলাকায় ব্যাপক উন্নয়ন হবে। এজন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আগামী ৭ ডিসেম্বর ঈগল প্রতিকে ভোট দিয়ে নিক্সন চৌধুকে জয়ক্ত করার আহবান জানান। তখন উপস্থিত হাজার হাজার জনগণ ঈগল মার্কার শ্লোগান দিয়ে নিক্সন চৌধুরীর কে ভোট দেওয়ার আগ্রহ প্রকাশ করেন।

    প্রধান অতিথির বক্তব্যে নিক্সন চৌধুরী বলেন, সদরপুর চরভদ্রাসন ও ভাঙ্গা থানার জনগন আমাকে বিপুল ভোটের ব্যবধানে পর পর দুইবার এম,পি নির্বাচিত করেছেন। আমি আপনাদের ভালোবাসা পেয়েছি। আমি আবারো আপনাদের কাছে ভোট চাইতে এসেছি। তিনি কৃষ্ণপুর ইউনিয়নের জনসাধারণের উদ্দেশ্যে বলেন দীর্ঘদিন যাবত এই কৃষ্ণপুর ইউনিয়ন নগরকান্দা উপজেলার সাথে সংযুক্ত থাকার কারনে আমি আপনাদের সেবা করতে পারিনি।

    এখন এই ইউনিয়নটি ফরিদপুর ৪ আসনের সাথে যুক্ত হওয়ার কারনে আমি এই কৃষ্ণপুর ইউনিয়ন বাসীর সেবা করার জন্য সুযোগ পেয়েছি। তিনি বলেন যদি আমি আপনাদের মন জয় করে থাকি তবে আমি আবারো আপনাদের ভোট চাই। আপনাদের ভালোবাসা চাই।

    আমাদের মতো নেতাদের কাছে ভোট নেই, ভোট আপনাদের কাছে। আমি কথা দিচ্ছি আপনারা আমাকে ভোট দেন ভালোবাসা দেন আমি আপনাদের উন্নয়ন উপহার দেব। তিনি আরো বলেন, আমি কথা দিচ্ছি আমি এম,পি নির্বাচিত হলে এই কৃষ্ণপুর ইউনিয়ন থেকে সকল প্রকার সন্ত্রাস উৎখাত করবো ইনসাল্লাহ। তখন উপস্থিত হাজার হাজার জনসাধারণ করতালির মাধ্যমে ঈগল মার্কার শ্লোগান দিয়ে নিক্সন চৌধুরীকে সমর্থন জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ