• রাজনীতি

    দীর্ঘ আপোষহীন পথচলায়/ বাংলাদেশের প্রতি জনগণের আস্থা অনেক বেড়ে গেছে:মুফতি সাকী।

      প্রতিনিধি ২৩ অক্টোবর ২০২২ , ৪:৪৪:২৫ প্রিন্ট সংস্করণ

    আজিজ উদ্দিন।।

    ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলা শাখার উদ্যোগে যৌথসভা জেলা সভাপতি মাওলানা মোহাম্মদ আলীর সভাপতিত্বে এবং জেলা সেক্রেটারী মাওলানা মোহাম্মদ শোয়াইব এর পরিচালনায় অনুষ্ঠিত হয়।

    রবিবার (২৩অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টায় জেলা কার্যালয়ে যৌথসভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় সহ: প্রশিক্ষণ সম্পাদক মুফতি দেলাওয়ার হোসাইন সাকী।

    যৌথসভায় বক্তব্য রাখেন আন্দোলনের জেলা সাংগঠনিক সম্পাদক প্রভাষক রাশেদ আনোয়ার, বামুকের জেলা সদর আলহাজ্ব বদিউল আলম, বামুক সাধারণ সম্পাদক মোঃ আবদুর রহিম।

    মুফতি দেলাওয়ার হোসাইন সাকী বলেন, আজ দেশের সকল রাজনৈতিক দল একটি বিষয়ে একমত যে দুর্নীতি, আত্মসাত, ঘুষ, লুটপাট এবং সন্ত্রাস দেশের উন্নতি, অগ্রগতি ও সমৃদ্ধির পথে অন্তরায়। কিন্তু স্বাধীনতা পরবর্তী যারাই ক্ষমতায় গেছে এবং আছে তারা সবাই এই অন্তরায় গুলোর লালন ও চর্চা করেছে।

    তিনি বলেন, দীর্ঘ আপোষহীন পথচলায় ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রতি জনগণের আস্থা অনেক বেড়ে গেছে। তাই প্রত্যেক দায়িত্বশীলকে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যেতে হবে।

    তিনি আরো বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ প্রতিষ্ঠিত হয়েছে বস্তুবাদী, নোংরা রাজনীতির অবসান ঘটিয়ে একটি সুস্থধারার নীতি বাস্তবায়নের জন্য।

    সভায় আন্দোলনের কেন্দ্রীয় মরকজ বাস্তবায়ন, আগামী জাতীয় সংসদ নির্বাচন, সাংগঠনিক মজবুতি অর্জন ও সম্প্রসারণসহ বিভিন্ন বিষয় নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়।

    এতে অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন আন্দোলনের জেলা সহ-সভাপতি মাওলানা আবুল হাশেম, জেলা জয়েন্ট সেক্রেটারি মাওলানা ফরিদুল আলম, প্রচার সম্পাদক মাওলানা সেলিম উদ্দিন, দপ্তর সম্পাদক মাওলানা ফজলুল করিম, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা হাফেজ মোঃ হোসাইন।

    অর্থ সম্পাদক হাফেজ মাওলানা ইসমাইল জাফর, জাতীয় শিক্ষক ফোরামের জেলা সভাপতি মাওলানা আমিরুল ইসলাম, সাধারণ সম্পাদক এডভোকেট মাওলানা রিদুয়ানুল কবির, পৌর শাখার সভাপতি মাওলানা মোঃ জাহেদুর রহমান, যুব আন্দোলনের জেলা সভাপতি হাফেজ শফিউল আলম, বামুকের সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেকসহ আন্দোলন ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। যৌথসভায় জেলার সকল উপজেলা প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

    http://এইচ/কে

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ