• আঞ্চলিক গ্রাম-গঞ্জ

    দুর্গাপুরে অনুষ্ঠিত হলো ম্যারাথন দৌড় প্রতিযোগিতা

      প্রতিনিধি ২ জানুয়ারি ২০২৪ , ১১:৪৫:৪১ প্রিন্ট সংস্করণ

    আনিসুল হক সুমন, দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি৷৷ 

    নেত্রকোনার দুর্গাপুরে বেসরকারী উন্নয়ন সংস্থা দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র (ডিএসকে)’এর আয়োজনে অনুষ্ঠিত হলো মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতা। মঙ্গলবার দুপুরে পল্লী- কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)’র সহযোগিতায় এম কে সি এম পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

    এসময় কৈশোর কর্মসূচির প্রায় ১০০ জন কিশোর ও কিশোরী এই ম্যারাথন প্রতিযোগিতায় অংশ গ্রহন করেন। দুই ধাপে অনুষ্ঠিত হয় ম্যারাথন। বর্তমান প্রজন্ম মুখ লুকিয়েছে মোবাইলে। ছোটো হতে হতে পৃথিবী এখন বন্দী হয়েছে হাতের মুঠোয়। কিন্তু বিনিময়ে অন্তর্জালে আটকা পড়েছে যুবসমাজ। আগ্রহ হারিয়েছে খেলায়।

    এই ম্যারাথন দৌড় প্রতিযোগিতা দর্শক ও খেলোয়াড়দের, খেলার প্রতি আগ্রহ বাড়াবে এবং মাদক ছেড়ে সুস্থ শরীর গঠনের পাশাপাশি সমাজ গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে জানিয়েছেন আয়োজকরা। এ রকম একটি আয়োজনে অংশগ্রহণ করতে পেরে আনন্দিত অংশগ্রহণকারীরা।

    পরে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান পারভীন আক্তার। অন্যদের মাঝে উপস্থিত ছিলেন প্রেসক্লাব সাধারন সম্পাদক জামাল তালুকদার, ডিএসকে সমৃদ্ধি কর্মসূচির সমন্বয়কারী রুপন কুমার সরকার, শাখা ব্যবস্থাপক মোরশেদ আলম, কৈশোর কর্মসূচির প্রোগ্রাম অফিসার দিলীপ কুমার ঘোষ, দুর্গাপুর সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক রাজেশ গৌড়, স্বাস্থ্য কর্মকর্তা ফেরদৌস ওয়াহিদ জীবন, রুহুল আমিন, উদ্যোগ উন্নয়ন কর্মকর্তা চিনু রেমা, ডিএসকের শিক্ষা সুপারভাইজার আব্দুল হান্নান, সমাজ উন্নয়ন কর্মকর্তা সাইদুল ইসলাম, শিক্ষক সাদ্দাম হোসেন, উজ্জ্বল মিয়া সহ প্রমুখ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ