• সারাদেশ

    বিদায় নিলেন কউক চেয়ারম্যান ও বরণ করেছেন /নবগত চেয়ারম্যারকে

      প্রতিনিধি ৬ সেপ্টেম্বর ২০২২ , ২:০৬:৫৩ প্রিন্ট সংস্করণ

    আজিজ উদ্দিন,কক্সবাজার প্রতিনিধি:

    কক্সবাজার উন্নয় কর্তৃপক্ষের বিদায়ী চেয়ারম্যান লেঃ কর্নেল (অব) ফোরকান আহমদ এলডিএমসি, পিএসসিকে বিদায় জানানোর জন্য ও নবগত চেয়ারম্যান কমডোর (অব) মোহাম্মদ নুরুল আবছার এনজিপি, এনডিসি, পিএসসি, বিএন কে বরণ করার জন্য কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সম্মেলন কক্ষে দুপুর ১২টার সময় নবগত চেয়ারম্যার কমডোর (অব) মোঃ নুরুল আবছার’র সভাপতিত্বে বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

     

    কউকের সচিবের সঞ্চালনায় সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন কক্সবাজার রামু আসনের সংসদ সদস্য আলহাজ সাইমুম সরওয়ার কমল, চকরিয়া পেকুয়া আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম, মহেশখালী কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিক, বিদায়ী চেয়ারম্যান লেঃ কর্নেল (অব) ফোরকান আহমদ, কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ মামুনুর রশিদ।

    বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরি, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার কামাল হোসেন চৌধুরি, চেম্বার অফ কমার্স ইন্ড্রাস্টির সভাপতি আবু মোরশেদ চৌধুরী খোকা, কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন ও প্রেস ক্লাবের সভাপতি আবু তাহের চৌধুরী।

    বক্তারা একটায় কথা বলেছেন, শূন্য থেকে উঠে এসেছে আজকের কউক ভবন। বিদায়ী চেয়ারম্যান যখন ছয়বছর আগে দায়িত্ব নিয়ে বিএম ক্ল্যাবে অফিস করছিলেন তখন চেয়ার টেবিল ছিলো না। একটা প্লাস্টিক চেয়ার, একটা প্লাস্টিক টেবিল নিয়ে কউকের কার্যক্রম পরিচালনা করেছিলো। তিনি ছয় বছরের ভেতর একটি দেখার মত কউক ভবন।

    বিভিন্ন মোড়ে মোড়ে ভাস্কর্য স্থাপন, পুরাতন পুকুর গুলো সৌন্দর্যময়, পুরা কক্সবাজারের সৌন্দর্য বর্ধন ও সড়কের দায়িত্ব নিয়ে সফলতার সাথে দায়িত্ব পালন করে গেছেন। বক্তারা আরো বলেন, কক্সবাজারবাসী বিদায়ী চেয়ারম্যান মনে রাখবে সবসময়। বিদায়ী চেয়ারম্যানের কারণে কক্সবাজারে অনেক উন্নয়ন হয়েছে বলেন।

    এইসময় রাজনীতিক, সুধী সমাজ, বাহিনীর প্রতিনিধিগণ, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক, সাংবাদিকবৃন্দ ও সামাজিক সংগঠনের প্রধানগণ উপস্থিত ছিলেন।

    বিদায়ী ও বরন অনুষ্ঠান শেষে নবাগত চেয়ারম্যান সকলকে নিয়ে মধ্যাহৃভোজে অংশগ্রহণ করেন।

    মধ্যাহৃভোজ শেষে নবাগত চেয়ারম্যান সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

    তিনি বলেন, কক্সবাজারের উন্নয়নের জন্য বাকী যেই কাজ গুলো আছে আমি আপনাদের সহযোগীতাই সব গুলো শেষ করব। কক্সবাজারের জন্য আমার যা যা করতে হয়, আমি তা তা করে যাব। কক্সবাজারকে ইকোনিমিক কক্সবাজার করার জন্য যতগুলো ডেভেলপ করতে হয় আমি তা করব ইনশাআল্লাহ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ