• সারাদেশ

    ভ্রমণ শেষে ফেরার পথে সড়ক দূর্ঘটনায় বাবা-মেয়ে নিহত

      প্রতিনিধি ৩০ অক্টোবর ২০২২ , ৫:৩০:৫৪ প্রিন্ট সংস্করণ

    পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজার ভ্রমণ শেষে ফেরার পথে শরীয়তপুরের জাজিরায় মাইক্রোবাস উল্টে বাবা-মেয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিন জন।

    রোববার (৩০ অক্টোবর) ভোর রাতে ঢাকা-শরীয়তপুর মহাসড়কের জামতলা এলাকায় এ ঘটনা ঘটে।

    দূর্ঘটনায় নিহতরা হলেন অ্যাডভোকেট রাশেদুল হক রাশেদ। তিনি উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের দাতপুর এলাকার আবুল হোসেনের ছেলে। তার মেয়ের নাম মাইশা মীম।

    পুলিশ জানায়, কক্সবাজার থেকে পারিবারিক ভ্রমণ শেষে ব্যক্তিগত গাড়িতে ফিরছিলেন রাশেদুল হক। পথে ড্রাইভার ক্লান্ত হয়ে পড়ায় নিজেই চালকের আসনে বসেন। একপর্যায়ে সড়কে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই রাশেদুল ও তার ছোট মেয়ে মাইশা মারা যান। গুরুতর আহত স্ত্রী মিলি আকতার, বড় মেয়ে মেবিন ও ড্রাইভার কামরুলকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের শরীয়তপুরের উপ-সহকারী পরিচালক মুহাম্মদ সেলিম মিয়া বলেন, আমরা রাত আনুমানিক ৪টার দিকে খবর পাই, নড়িয়ার জামতলা এলাকায় একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে গেছে। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে যাই। পানিতে পড়ে থাকা একটি মাইক্রোবাস টেনে তুলি। সেখানে দেড় বছর বয়সী শিশুকে উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করি।

    http://এস-এএইচ

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ