• রাজনীতি

    মণিরামপুরে পৌর শ্রমিকলীগের //পরিচিত সভা অনুষ্ঠিত

      প্রতিনিধি ৩১ জুলাই ২০২২ , ১:৩৭:৫৫ প্রিন্ট সংস্করণ

    তানজিল আহমেদ রনি

    জাতীয় শ্রমিকলীগ মণিরামপুর উপজেলা ও পৌর শাখার পরিচিত সভা অনুষ্ঠিত হচ্ছে এবং ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে প্রস্তুতি মুলক আলোচনা সভা।

    সভায়রপ্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা জননেতা জনাব স্বপন ভট্টাচার্য্য এমপি মহোদয়।

    তিনি প্রধান অতিথির বক্তব্যে বলেন,বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল মেহনতী মানুষের উন্নয়ন ঘটানোর এজন্য তিনি সাধারণ ও শ্রমজীবি মানুষের সাথে নিবিড় সম্পর্ক রাখতেন। আর জাতীয় শ্রমিক সংগঠন ছিল বঙ্গবন্ধুর প্রাণের সংগঠন।

    মন্ত্রী আরো বলেন,মনিরামপুর এই জাতীয় শ্রমিক লীগ যেন মানুষের আস্থা নেন,যেন অতীতের মতো জাতীয় শ্রমিক৷ লীগ মনিরামপুরবাসীর আতঙ্কের সংগঠনে পরিণত না হয়।

    প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা জনাব বি,এম জাফর যুগ্ম-সাধারণ সম্পাদক, জাতীয় শ্রমিকলীগ,কেন্দ্রীয় কমিটি,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ মণিরামপুর উপজেলা ও মেয়র মনিরামপুর পৌরসভা।

    http://এইচ/কে

     

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ