• সারাদেশ

    ময়মনসিংহে জালানী তেলের অস্বাবাভিক //দাম বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ করেছে জাতীয় পার্টি 

      প্রতিনিধি ১০ আগস্ট ২০২২ , ৪:৪৬:০৯ প্রিন্ট সংস্করণ

    তানজিল আহমেদের রনি

    বাংলাদেশ জাতীয় পার্টি ময়মনসিংহ মহানগর শাখার সভাপতি ও কেন্দ্রীয় জাপার ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আহমেদ এর নেতৃত্বে ও ময়মনসিংহ জেলা ও মহানগর এবং সদর উপজেলা জাতীয় পার্টি সহ অঙ্গ-সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে তেল ও গ্যাস এবং কেরোসিন সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে ১০ আগষ্ট বুধবার দুপুরে প্রতিবাদ বিক্ষোভ মিছিল ও সমাবেশ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

    প্রতিবাদ ও বিক্ষোভ মিছিলটি ময়মনসিংহ নগরীর জাপার সুন্দর মহল কার্যালয় থেকে বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রেসক্লাবের সামনে গিয়ে সমাবেশ কর্মসূচি পালন করে।

    সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় জাপার সহ সভাপতি জাহাঙ্গীর আহমেদ। এছাড়াও বক্তব্য রাখেন জাতীয় পার্টি ময়মনসিংহ জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ কে আর ইসলাম, কেন্দ্রীয় জাপা নেতা শফিকুল ইসলাম তপন, মহানগর জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম খোকন, মহানগর জাতীয় পার্টির সহ-সভাপতি ও জেলা জাতীয় যুবসংহতির সভাপতি মোঃ আবজাল হোসেন হারুন, সদর উপজেলা জাপার সাধারণ সম্পাদক মোঃ ইদ্রিস আলী, মহানগর জাপার যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান মিয়া, মকবুল হোসেন,সাব্বির হোসেন বিল্লাল, মহানগর জাপার নেতা মমিনুল ইসলাম মানিক, জেলা জাতীয় তরুন পার্টির আহ্বায়ক কাওসার আহমেদসহ প্রমূখ।

    বিক্ষোভ মিছিল ও সমাবেশ পরিচালনা ও সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মহানগর জাপার সভাপতি জননেতা জাহাঙ্গীর আহমেদ,জাতীয় পার্টির অঙ্গ সহযোগী সংগঠন এর বিপুল সংখ্যক নেতাকর্মী এ প্রতিবাদ মিছিল ও মানববন্ধনে অংশ গ্রহণ করে প্রতিবাদ জানান।

    http://এইচ/কে

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ