• আঞ্চলিক গ্রাম-গঞ্জ

    শহীদ স্মৃতি হাই স্কুলের সংগ্রামী শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ

      প্রতিনিধি ২৭ ডিসেম্বর ২০২৩ , ১২:৪৯:৩৭ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিবেদক।

    কুমিল্লা আইডিয়াল কলেজ রোভার স্কাউটের সহযোগিতায় ব্রাহ্মণপাড়ার শহীদ স্মৃতি হাই স্কুলের সংগ্রামী শিক্ষার্থীদের মাঝে বিদ্যালয়ের মাঠে শীতবস্ত্র বিতরণ করা হয়।

    স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি ও কুমিল্লা আইডিয়াল কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মহিউদ্দিন লিটনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন,কুমিল্লা আইডিয়াল কলেজের সভাপতি ও শিক্ষানুরাগী আলহাজ শাহ্ মো. আলমগীর খান।

    বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি এ কে এম ইলিয়াস সরকার, ব্রাহ্মণপাড়া প্রেস ক্লাবের সভাপতিও ব্রাহ্মণপাড়া বুড়িচং সংবাদের সম্পাদক সৈয়দ আহাম্মদ লাভলু, দুলালপুর ইউনিয়ন পরিষদের মহিলা মেম্বার ময়না আক্তার।

    অনুষ্ঠানে বক্তারা বলেন- স্কাউটিং একটি শিক্ষাসেবামূলক অরাজনৈতিক সংগঠন, স্কাউটরা বিভিন্ন মানবতার কল্যানে কাজ করে থাকে। এর ধারাবাহীকতায় সংগ্রামী শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরনের আয়োজন। কমভাগ্যবান মানুষের সাহায্যও সেবা করা আমাদের মানবিক দায়িত্ব। তাঁদের পাশে বিপদে আপদে আমাদের থাকতে হবে।

    শহীদ স্মৃতি হাই স্কুলের সহকারি শিক্ষক ইকবাল হোসেনের পরিচালনায় আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন শহীদ স্মৃতি হাই স্কুলের প্রধান শিক্ষক মো. জাবেদ হোসাইন, বক্তব্য রাখেন স্কুলের পরিচালক দেলোয়ার হোসেন, শহীদ স্মৃতি হাই স্কুলের সহকারি শিক্ষক স্বাধীন মুনতাসির। এসময় উপস্থিত ছিলেন সহকারি শিক্ষক লুৎফা বেগম, কাউসার হোসেন, সানজিদা আক্তার, শম্পা আক্তারসহ সকল শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

    http://এইচ/কে

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ