• রাজনীতি

    শেখ হাসিনা সরকার ক্ষমতায় আছে বলে দেশ ও জনগণের উন্নয়ন হচ্ছে -এমপি নিক্সন 

      প্রতিনিধি ১২ জানুয়ারি ২০২৩ , ১০:৫৫:৪৩ প্রিন্ট সংস্করণ

    সোবাহান সৈকত সদরপুর(ফরিদপুর) প্রতিনিধিঃ

    ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের  প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেন, শেখ হাসিনা সরকার ক্ষমতায় আছে বলে দেশ ও জনগণের উন্নয়ন হচ্ছে।

    আগামীতে শেখ হাসিনা সরকারকে ক্ষমতায় আনতে হলে সকল জনগণকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাকে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য করে যে দায়িত্ব দিয়েছেন তা আমি অক্ষরে অক্ষরে পালন করছি।

    তিনি বলেন, আগামীতে একটি শক্তিশালী যুবলীগ সংগঠন প্রধানমন্ত্রীকে উপহার দিব। তিনি গতকাল বৃহস্পতিবার দুপুরে সদরপুরে ঢেউখালী ইউনিয়নের বাবুরচর বাজারে প্রায় সাড়ে ১৬ কোটি টাকা ব্যায়ে উপজেলাধীন কৃষ্ণপুর জিসি-সদরপুর হেঃকোঃ-পিয়াঁজখালি জিসি-কাউলিবেড়া-তাড়াইল সড়ক বিসি দ্বারা উন্নয়ন কাজের সড়কের ভিত্তি প্রস্তরের ফলক উন্মোচন কালে প্রধান অতিথির বক্তব্যে  মতবিনিময় সভায় এ কথা বলেন।

    সভায় ফরিদপুর জেলা পরিষদের মহিলা সদস্য মোসাঃ কোহিনুর বেগমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান শিকদার, ভাঙ্গা উপজেলা চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান, ফরিদপুর জেলার নির্বাহী প্রকৌশলী মোঃ শহিদুজ্জামান খান, সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুব্রত গোলদার, উপজেলা প্রকৌশলী আব্দুল মমিন, সদরপুর ইউনিয়নের চেয়ারম্যান কাজী জাফর, সদরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম বাবুলসহ উপজেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

    http://এইচ/কে

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ