• অভিযান

    সেন্টমার্টিন হেরিটেজ পরিবহনে অভিযান, ইয়াবাসহ আটক -২

      প্রতিনিধি ১৪ অক্টোবর ২০২২ , ৯:০৭:০৩ প্রিন্ট সংস্করণ

    আজিজ উদ্দিন।।

    কক্সবাজার জেলার পুলিশ সুপার মোঃ মাহফুজুল ইসলাম পিপিএম (বার) এর নির্দেশনায় কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া সেন্টমার্টিন হেরিটেজ পরিবহনের স্লিপার কোচ রামু পানির ছড়া এরশাদ ফিলিং স্টেশনে অভিযান চালিয়ে বাসের ড্রাইভারের হেফাজত থেকে ৮ হাজার পিচ ইয়াবা উদ্ধার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)।

    বৃহস্পতিবার ( ১৪ অক্টোবর) দিবাগত রাত অনুমান সাড়ে ১২টায় জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ সাইফুল আলম এর নেতৃত্বে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার একটি বিশেষ টিম রামু পানিছড়া এরশাদ ফিলিং স্টেশনে সেন্টমার্টিন হেরিটেজ পরিবহন বাসে অভিযান চালিয়ে ৮ হাজার পিচ ইয়াবা উদ্ধার সহ দুইজন কে গ্রেফতার করে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক দাম ২৪ লাখ টাকা। এ ঘটনায় রামু সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

    অভিযানে নেতৃত্বদানকারী জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ সাইফুল আলম জানান, কক্সবাজার থেকে ঢাকা সহ দেশের বিভিন্ন প্রান্তে ছেড়ে যাও রাত্রীকালীন লাক্সারিয়াস পরিবহন গুলোতে চালক এবং বাসের সংশ্লিষ্টদের যোগসাজশে ইয়াবা পাচার হয় এরকম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে দীর্ঘদিন ধরে নজরদারি করে অবশেষে সেন্টমার্টিন হেরিটেজ পরিবহনের বাসের চালকের হেফাজত থেকে আট হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে এসময় ইয়াবা পরিবহনের সাথে জড়িত তার সহযোগীকেও গ্রেফতার করা হয়েছে।

    গ্রেফতারকৃতরা হলো বাসের চালক শুকুর আলী (৪৫), পিতা- আলী, সাং বরপা, রুপগঞ্জ, নারায়ণগঞ্জ এবং তার সহযোগী মোঃ রফিক (৩০), পিতা- আবুল কাশেম, সাং বরইতলী, টেকনাফ, কক্সবাজার।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ