• আলোকিত মূখ

    হতদরিদ্র পরিবারের ২৬৫০জন শিশুর মাঝে খাতা ও মশারি বিতরণ করলেন ওয়ার্ল্ড ভিশন

      প্রতিনিধি ৬ জুন ২০২৩ , ৮:৩৭:২৩ প্রিন্ট সংস্করণ

    নবিজুল ইসলাম নবীন,নীলফামারী প্রতিনিধি।

    মঙ্গলবার (৬ জুন ২০২৩) সকাল ১১ টায় জেলা প্রশাসক নীলফামারীর সম্মেলন কক্ষে ওয়ার্ল্ড ভিশনের নিবন্ধিত শিশুদের মাঝে বাৎসরিক পুরস্কার হিসেবে খাতা ও মশারী বিতরণ করেন ওয়ার্ল্ড ভিশন নীলফামারী।

    ওয়ার্ল্ড ভিশন সিনিয়র ম্যানেজার নীলফামারী এরিয়া কো-অর্ডিনেটর অফিস লোটাস চিসিম এর সভাপতিত্বে প্রোগ্রাম অফিসার মৈত্রী স্নানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নবেজ উদ্দিন সরকার। উপস্থিত ছিলেন চাইল্ড প্রটেকশন অফিসার সায়মন সাংমা এবং শাহ কামাল উপস্থিত ছিলেন।

    সিনিয়র ম্যানেজার লোটাস চিসিম জানান আজকে ৫০ জন শিশুর মাঝে খাতা ও মশারী বিতরণ করা হলো এর ধারাবাহিকতায় ওয়ার্ল্ড ভিশন কো-অর্ডিনেটর নীলফামারী অফিসের কর্মরত এলাকা টুপামারী, পলাশবাড়ী, খোকশাবাড়ি এবং পৌরসভার হতদরিদ্র পরিবারের মোট ২৬৫০ জন শিশুর মাঝে খাতা ও মশারী বিতরণ করা হবে।

    জেলা শিক্ষা কর্মকর্তা নবেজ উদ্দিন সরকার বলেন, হতদরিদ্র পরিবারের শিশুদের মাঝে উপহার হিসেবে খাতা ও মশারী দেওয়ায় ওয়ার্ল্ড ভিশন কে ধন্যবাদ এই উপহার গুলো শিশুদের পড়ালেখায় আরো উৎসাহিত করবে।

    জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ বলেন, ধন্যবাদ জানাই ওয়ার্ল্ড ভিশন কে এই কোমলমতি শিশুদের এরকম পুরস্কার দেওয়ায়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ